সস্তা থ্রিজি স্মার্টফোন নিয়ে এলো মাইসেল

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দাম হাতের নাগালের মধ্যে রেখে সর্বশেষ প্রযুক্তির থ্রিজি অ্যান্ড্রয়েড স্মার্টফোন ‘এলিয়েন এসএক্স-টুর’বাজারজাত শুরু করেছে মাইসেল। ফোনটিতে অ্যান্ড্রয়েডের সর্বশেষ ভার্সন ৪.২.২ জেলি বিন ব্যবহার করা হয়েছে। নিখুঁত ও স্পষ্ট ছবির  জন্য এতে আছে অত্যাধুনিক প্রযুক্তির আইপিএস স্ক্রিন কিউএইচডি ডিসপ্লে।

আর্কষনীয় কনফিগারেশনের এ মোবাইল ফোনটির দাম মাত্র ৭ হাজার ৪৯০ টাকা। সে সঙ্গে নতুন বছর উপলক্ষে ক্রেতারা ফোনটির সাথে উপহার হিসেবে পাবেন ২৮০০ এমএএইচএর একটি পাওয়ার ব্যাংক ও ফিপ কভার। ফলে স্মার্টফোনে যে কোনো স্থানে চার্জ ফুরিয়ে গেলেও বিড়ম্বনায় পড়তে হবে না।

Mycell_techshohor

হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে এক গিগাহার্জ ডুয়েল কোর প্রোসেসর, ৪.৫ ইঞ্চি আইপিএস স্ক্রিন, অটো ফোকাসসহ ৮.০ মেগা পিক্সেল ক্যামেরা, ১৮০০ এমএএইচ ব্যাটারি, ৫১২ এমবি র‌্যাম, ৪ জিবি রোম ও পোর্টেবল হটস্পট এবং ৩২ জিবি মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা।

এলিয়েন এসএক্স-টু বাজারের যে কোনো মোবাইল ফোনের শো-রুমে পাওয়া যাবে। বিস্তারিত ফেইসবুক পেইজ www.facebook.com/MycellMobile অথবা www.mycell-bd.com ঠিকানায় অথবা ০১৮৩৩৩১৯৮০০ নম্বরে সরাসরি কল করে জানা যাবে।

Related posts

*

*

Top