আপনজোনে ভালোবাসার গাছ ‘ম্যাজিক বিন’

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় যে ছোট পণ্যটি সবার নজর কেড়ে নিয়েছে তা হলো ‘ম্যাজিক বিন’। কিন্তু যারা সময়ের অভাবে কিংবা যানজটের কারণে মেলায় যেতে পারছেন না তাদের জন্য অনলাইনে অর্ডার করে ঘরে বসে পণ্যটি কেনার সুযোগ দিচ্ছে আপনজোন ডটকম।

অনলাইনে ক্রেতারা ৩৯৯ টাকায় পণ্যটি কিনতে পারবেন। যেকোন ক্রেডিট কার্ড বা ক্যাশ অন ডিলিভারির মাধ্যমে ‘ম্যাজিক বিন’ কেনা যাবে।

Magic bean-TechShohor

আপনজোন ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আসিফ আহনাফ বলেন, ‘ম্যাজিক বিন’ দেখতে অনেকটা সাধারণ বড় আকারের বীজের মতো। এরসঙ্গে সংযুক্ত টবটিতে ২-৩ দিন পানি দিলেই অঙ্কুর গজাবে আর ৭-৮ দিনে চারা বের হবে। আর এই চারার মাথায় থাকা বীজের একপাশে লেখা থাকবে ভালোবাসার ৩ শব্দ “I LOVE YOU”।

তবে এই লেখার বাইরেও চাইলে ইচ্ছামতো লেখা ফুটিয়ে তোলা যায়। তবে সেটি পেতে চাইলে অনেক বেশি সংখ্যক ‘ম্যাজিক বিন’ এর অর্ডার করতে হবে।

সঠিকভাবে যত্ন নিলে গাছটি ১ বছরে ৩ মিটার পর্যন্ত লম্বা হয়। গাছটির ভালোবাসা প্রকাশের এ বিশেষ গুনের জন্যই মেলায় এটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে, বিশেষ করে তরুণ-তরুণীদের মাঝে। আগামী ভ্যালেন্টাইন ডে’তে এটি আরও বেশি সাড়া ফেলবে বলে ধারণা করছেন সংশ্লিষ্ঠরা।

পণ্যটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে আপনজোন ডটকম থেকে।

Related posts

*

*

Top