Maintance

ভিডিও কনফারেন্সে তাসকিনের জন্মদিন

প্রকাশঃ ৪:৪৩ অপরাহ্ন, এপ্রিল ৩, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:৩৯ অপরাহ্ন, এপ্রিল ৩, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রিয় সন্তান তাসকিন আহমেদের জন্মদিনে তাকে পাশে পাচ্ছেন না বাবা-মা। তাকে কী, কেক কেটে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেই সন্তানকে শুভেচ্ছা জানিয়েছেন বাবা-মা।

বাংলাদেশ জাতীয় ক্রিটেক দলের পেশার তাসকিন আহমেদ এখন ছুটি কাটাতে কাজিনদের সঙ্গে আছেন শ্রীলংকায়। সেখান থেকেই মোহাম্মদপুরের জাকির হোসেন রোড়ের বাসায় বাবা-মায়ের সঙ্গে ভিডিও কনফারেন্সে যোগ দিয়ে শুভেচ্ছা নিয়েছেন তাসকিন।

রোববার রাতের প্রথম প্রহরে অর্থাৎ ১২টা এক মিনিটে তাসকিনের বাবা-মা সেই আয়োজন করেন বাড়ি থেকে। আর তাসকিন তখন শ্রীলংকা থেকে যোগ দেন।

Taskin
এছাড়াও তাসকিন আহমেদ তার ভেরিফায়েড ফেইসবুক পেইজে একটি ভিডিও শেয়ার করেছেন তার জন্মদিনে কাজিনদের দেওয়া সারপ্রাইজ কেক কাটতে গিয়ে। ভিডিওতে তাসকিন সবার কাছ থেকে দোয়া চেয়েছেন।

তিনি বলেন, সাবই আমার জন্য দোয়া করবেন যেনো আমি খুব তাড়াতাড়ি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারি। যেটা আমার জন্য খুবই ইমপোটেন্ট যে বাংলাদেশ টিমে ব্যাক করা ও ভালো পারফরমেন্স করা।

এছাড়াও সেই ভিডিওতে তাসকিনের জন্মদিনে যারা শুভেচ্ছা পাঠিয়েছেন সবাইকে তিনি ধন্যবাদ জানিয়েছেন।

চলতি টি২০ বিশ্বকাপে বোলিং অ্যাকশনে ত্রুটি ধরে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) তাসকিনকে সাময়িকভাবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছে।

কয়েকমাস টানা খেলার পর খানিকটা ছুটি পাওয়ায় কাজিনদের সঙ্গে শ্রীলঙ্কায় অবকাশ কাটাতে গেছেন তাকসিন। সেখান থেকে মালদ্বীপে যাবেন।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/