বাংলাদেশের বাজারে অংশীদারিত্ব বাড়াবে ডি-লিংক

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন বছরে বাংলাদেশের কর্পোরেট গ্রাহকদের জন্য অত্যাধুনিক ৫এস এন্টারপ্রাইজ নেটওয়ার্কিং সল্যুশন ঘোষণা করেছে নেটওয়ার্কিং প্রতিষ্ঠান ডি-লিংক। এর মধ্যে অন্তর্ভূক্ত রয়েছে সুইচিং, স্ট্রাকচার্রড ক্যাবলিং, সার্ভিলেন্স, স্টোরেজ, সিকিউরিটি ও সফটওয়্যার, যা নেটওয়ার্ক কাঠামো-কে নিরাপদ, নির্ভরযোগ্য এবং সহজে পরিচালন করতে সাহায্য করে।

ডি-লিংকের এই এন্টারপ্রাইজ রোড-ম্যাপ সম্পর্কে ডি-লিংক ইন্ডিয়ার প্রধান নির্বাহী তুষার সিঘাত বলেন, “গত কয়েক বছর ধরে আমরা এন্টারপ্রাইজ গ্রাহকদের সামনে আমাদের ব্যবসায়ের লক্ষ্য প্রকাশ করেছি। সার্কভূক্ত দেশেগুলোতে নেটওয়ার্কিং পণ্য ও সেবার চাহিদা বৃদ্ধি পেয়েছে এবং বাংলাদেশে এই খাতে বিনিয়োগ উল্লেখযোগ্য। এই খাতের উপর গুরুত্ব দিয়ে নতুন বছরের জন্য আমরা ইতিমধ্যেই আমাদের ব্যবসায় কৌশল নির্ধারণ করেছি ও সিদ্ধান্ত নিয়েছি। অদূর ভবিষ্যতে এই খাতে আমাদের বাজার অংশীদারিত্ব বাড়াবো। এক্ষেত্রে ৫এস নেটওয়ার্কিং সল্যুউশন একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ, যা এন্টারপ্রাইজ ব্যবসায়কে মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করবে।

ডি-লিংকের ৫এস ধারণার ব্যাখ্যা দিয়ে ডি-লিংক বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার বিশ্বজিত সূত্রধর বলেন, “এটি আমাদের উন্নত মানের পণ্যের সমন্বিত পদক্ষেপ, যা নিরবিচ্ছিন্ন নেটওয়ার্ক ও সাশ্রয়ী সল্যুইশন দেবে। ডি-লিংক ৫এসের লক্ষ্য হলো- স্ট্রিমলাইন ইন্ট্রিগেশন, কেন্দ্রীভূত ব্যবস্থাপনায় সাবলীল ভাবে সমস্যার সমাধান সহজ করে দেয়া। এই ৫এস দ্বারা ডেটাসেন্টার, এন্টারপ্রাইজ, এডুকেশন, হেলথকেয়ার, খুচরা ব্যবসায় ও অন্যান্য অংশীদাররা সর্বোচ্চ মুনাফা অর্জন করতে পারবে। আর সেই লক্ষ্যেই আমরা আমাদের ডিস্ট্রিবিউটর স্পেকট্রাম ইঞ্জিনিয়ারিং কনসোর্টিয়াম লিমিটেডের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে কাজ করছি।’’

Related posts

*

*

Top