টেকশহরডটকমের কুইজ প্রতিযোগিতা শুরু

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ফ্যানদের জন্য কুইজ প্রতিযোগিতা চালু করেছে টেকশহরডটকম। নিউজ পোর্টালটির পাঠকরা এ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রতিদিন জিতে নিতে পারবেন একটি আকর্ষণীয় পেনড্রাইভ।

চালুর স্বল্প সময়ে জনপ্রিয় হয়ে ওঠা তথ্য প্রযুক্তি ও টেলিকম বিষয়ক নিউজ পোর্টালের ফেইসবুক পেইজ ফ্যানরা রোববার রাত থেকে শুরু এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

প্রতিদিন রাত সাড়ে ১০টায় নতুন কুইজ প্রকাশ করা হবে টেকশহরডটকমের ফেইসবুক পেইজে (https://www.facebook.com/Techshohor)। সর্বশেষ ২৪ ঘন্টায় প্রকাশিত খবরের মধ্যে থেকে একটি প্রশ্ন করা হবে। পাঠকরা খবরগুলো পড়লেই পেয়ে যাবেন কাঙ্খিত উত্তর।

TechShohor answer hunt

জীবন যেমন সহজ করছে তথ্যপ্রযুক্তি, তেমনি সহজ জীবনের ঠিকানাও হয়ে উঠবে http://techshohor.com. এ প্রতিশ্রুতি নিয়ে গত বছর ১১ ডিসেম্বর যাত্রা শুরু করে এ নিউজ পোর্টালটি। এতে টেক বিশ্বের সর্বশেষ খবরের পাশাপাশি দেশের তথ্য প্রযুক্তি ও টেলিকমের সব খবর থাকছে সব সময়।

টেকশহরডটকম কর্তৃপক্ষ জানায়, এ কুইজ প্রতিযোগিতার মাধ্যেমে পোর্টালটির সঙ্গে পাঠক ও ফ্যানদের মধ্যে যোগসূত্র তৈরি হবে। পাঠকরা তাদের মূল্যবান মতামত জানাতে পারবেন। তাদের প্রত্যাশা ও ভাবনাকেও পরবর্তী পরিকল্পনার ক্ষেত্রে গুরুত্ব দেবে টেকশহরডটকম।

আমিন রানা

Related posts

*

*

Top