চার বছরে প্রিয়শপ

প্রকাশঃ ফেব্রুয়ারি ৮, ২০১৬, ০১:৫৪ - আপডেটঃ ফেব্রুয়ারি ৮, ২০১৬, ০১:৫৪

prioshop
Symphony 2018

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সময় পাল্টেছে। যুগটা এখন অনলাইনের। হাতের মুঠোয় অত্যাধুনিক প্রযুক্তি এসে জীবনকে সহজ করে দিয়েছে অনেকখানি। চাইলেই ঘরে বসে কেনা যায় পছন্দের প্রয়োজনীয় পণ্যটি।

শহুরে জীবনে যানজট ও ভিড়ভাট্টা এড়িয়ে কেনাকাটা করা যায় অনায়াসে। তবে সেবাটি এখনও দেশের সব মানুষের জন্য উন্মুক্ত নয়। প্রান্তিক পর্যায়ের মানুষদের ভরসা এখনও জেলা বা উপজেলার মার্কেট।

দূরত্বকে পাশ কাটিয়ে গ্রামীণ এসব প্রান্তিক মানুষের কাছে অনলাইনে পণ্য পৌঁছে দেওয়ার অঙ্গীকার করেছে প্রিয়শপ ডটকম। প্রতিষ্ঠানটির চার বছর পূর্তিতে এ প্রতিশ্রুতি দেন প্রধান নির্বাহী আশিকুল আলম খাঁন।

prioshop

প্রিয়শপ ডটকমের বর্ষপূর্তি উপলক্ষে রোববার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে কেক কেটে শুভ কামনা জানান বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের (বিডিওএসএন) সাধারণ সম্পাদক মুনির হাসান।

এ সময় বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ কাওসার উদ্দিন, প্রিয়শপ ডটকমের সহ-উদ্যোক্তা ও প্রধান অ্যাডমিনিস্ট্রেটর দীপ্তি মণ্ডল, অপারেশন ম্যানেজার মনোয়ার হোসেন, কাস্টমার সার্ভিস কো-অর্ডিনেটর শারমিন সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রিয়শপের কর্মকর্তারা জানান, বর্তমানে ২৫০টির বেশি ভেন্ডর, ২০টির বেশি প্রতিষ্ঠিত ও মাল্টি-ন্যাশনাল ব্র্যান্ডের ছেলে-মেয়েদের পোশাক, ফ্যাশন অনুষঙ্গ, জুয়েলারি, ঘড়ি, গ্যাজেট ও অ্যাক্সেসরিজ, গৃহস্থালি পণ্যসামগ্রী, গিফট আইটেমসহ নানা প্রয়োজনীয় লাইফ স্টাইল পণ্য পাওয়া যাচ্ছে প্রিয়শপে।

এসব পণ্য ঢাকায় ২৪ ঘণ্টায় ও ঢাকার বাইরে সর্বোচ্চ ৭২ ঘণ্টায় পৌঁছে দেয়া হয়। পণ্য পাওয়ার পর বিকাশ, কার্ড কিংবা ব্যাংক ডিপোজিটের মাধ্যমে মূল্য পরিশোধ করার সুবিধা রয়েছে।

শামীম রাহমান

*

*

সর্বাধিক পঠিত