Maintance

নতুন তফশিলে বিসিএস নির্বাচন ২৯ মার্চ

প্রকাশঃ ৫:২৩ অপরাহ্ন, জানুয়ারি ৮, ২০১৪ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:৪০ অপরাহ্ন, জানুয়ারি ৮, ২০১৪

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশ কম্পিউটার সমিতির ২০১৪-১৫ সালের কার্যনির্বাহী কমিটি ও শাখা কমিটির নির্বাচনের পুন: তফশিল ঘোষণা করেছে বিসিএস নির্বাচন কমিশন। নতুন নির্বাচনী তফশিল অনুযায়ী, আগামী ২৯ মার্চ শনিবার সমিতির কার্যনির্বাহী কমিটি ও ৮টি শাখা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিসিএস এর নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচনী বোর্ড মঙ্গলবার নির্বাচনের এ পুন: তফশিল ঘোষণা করেন। ঘোষিত পুন: তফশিল অনুসারে অনুসারে, আগামী ৮ ফেব্রুয়ারি প্রাথমিক ভোটার তালিকা প্রকাশ এবং ১৭ ফেব্রুয়ারি চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে সেটকম কম্পিউটার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক স্বদেশ রঞ্জন সাহা এবং সদস্য হিসেবে দ্য কম্পিউটার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী এবং মাসনুনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম দায়িত্ব পালন করছেন।

নির্বাচনী আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে সিপ্রোকো কম্পিউটারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাফকাত হায়দার এবং সদস্য হিসেবে আইবিসিএস প্রাইমেক্স সফটওয়্যার (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস কবির আহমেদ এবং কম্পিউটার ডিভাইস অ্যান্ড টেকনোলজির স্বত্বাধিকারী এ.কে.এম. শামসুল হুদা দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর বিসিএসের উপরোক্ত নির্বাচন অনুষ্ঠানের তারিখ নির্ধারিত হলেও দেশের সার্বিক পরিস্থিতি ও দেশের বিভিন্ন জেলায় অবস্থানরত ভোটারদের নিরাপত্তার বিষয়টি বিবেচনায় নিয়ে নির্বাচন স্থগিত করা হয়।

– বিজ্ঞপ্তি থেকে তুহিন মাহমুদ

*

*

Related posts/