৬ লাখের মাইলফলকে নাসিরের ফেইসবুক পেইজ

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মাঠের মতো অনলাইনেও দ্রুতি ছড়াচ্ছেন বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। নতুন বছরের প্রারম্ভেই তার অফিসিয়াল ফেইসবুক ফ্যান পেইজ ৬ লাখ ভক্তের মাইলফলক অর্জন করেছে।

ভক্তদের সঙ্গে সম্পৃক্ত থাকতে ২০১১ সালের ১৫ জুলাই নাসির হোসেন তার ফেইসবুক ফ্যান পেইজ খোলেন। শুরু থেকেই দ্রুত ভক্তদের আনাগোনা বেড়ে যায় পেইজটিতে। নিয়মিত ছবি, ভিডিও ও দেশের ক্রিকেট সম্পর্কিত তথ্য শেয়ার করা হয় পেইজটিতে। তাই এসব খবর জানতে প্রতিনিয়ত পেইজের ভক্তের সংখ্য বেড়েই চলেছে। ভক্তরা জানা বিষয়ে মতামতও প্রকাশ করছেন পেইজটিতে।

Nasir Hossain facebook page-TechShohor

৬ লাখ ভক্তের মাইলফলক অর্জন করায় ভক্তদের শুভেচ্ছা জানানো হয়েছে গত ১ জানুয়ারি। এরই মধ্যে আরও ২২ হাজারের অধিক ভক্ত যোগ হওয়ার পেইজটির বর্তমান ভক্তের সংখ্যা ৬ লাখ ২২ হাজারের অধিক।

উল্লেখ্য, বরাবরই নাসির হোসেনকে মাঠের পাশাপাশি অনলাইনে সম্পৃক্ত থাকতে দেখা গেছে। দেশের প্রথম ও একমাত্র ক্রিকেটার হিসেবে নাসির হোসেনের অফিসিয়াল ওয়েবসাইট চালু করা হয়েছে গত ১৭ ডিসেম্বর। শেয়ার করা হচ্ছে নানা ভিডিও এবং সংবাদ। ক্রিকেট প্রেমীদের সম্পৃক্ত ওয়েবসাইটটিতে সংযুক্ত থাকার আহবানও জানান তিনি।

Related posts

*

*

Top