৬৯৯০ টাকা কমে স্যামসাং গ্যালাক্সি নোট থ্রি

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্যামসাং গ্যালাক্সি নোট থ্রি বিক্রিতে ১০ শতাংশ ছাড় এবং একটি ফ্লিপ কভার উপহার ঘোষনা করেছে স্যামসাং বাংলাদেশ। স্মার্টফোন প্রেমীদের সর্বোত্তম থ্রিজি সেবা দিতে উপযোগি এই ডিভাইসটি পাওয়া যাচ্ছে ৬২ হাজার ৯১০ টাকায়। এর আগে ডিভাইসটির দাম ছিলো ৬৯ হাজার ৯০০ টাকা।

এছাড়াও গ্রাহকরা তাদের স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক (অ্যামেক্স) এবং ব্যাংক এশিয়ার ক্রেডিট কার্ড ব্যবহার করে ১২ মাসের কিস্তিতে মূল্য পরিশোধের সুযোগ গ্রহন করতে পারবেন।

Samsung Galaxy Note 3-TechShohor

উন্নত হার্ডওয়্যার ও বিল্ট ইন ফিচারের এই ডিভাইসটিতে রয়েছে ৫.৭ ইঞ্চি বড় এসঅ্যামোলেড ডিসপ্লে, স্টোরি অ্যালবাম, এস ট্রান্সলেটর, গ্রুপ প্লে এবং ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। ডিভাইসটির এস-পেনের সাহায্যে মেমো, স্ক্র্যাপবুক ব্যবস্থাপনার মতো এয়ার কমান্ড ফিচারগুলো ব্যবহার করা সম্ভব।

গ্যালাক্সি নোট থ্রি এর ভিডিও কল ফিচারটির মাধ্যমে ব্যবহারকারীরা ডুয়াল ভিউ মোডে একই সাথে ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা ব্যবহার করতে পারবেন। একই সাথে থাকছে ভিডিও কল রেকর্ডিংসহ অন্যান্য আকর্ষণীয় ফিচার। ডিভাইসটি ক্লাসিক হোয়াইট এবং জেট ব্ল্যাক এই দুটি রঙে পাওয়া যাচ্ছে।

Related posts

*

*

Top