Maintance

গুগল সার্চে সবাইকে ছাড়িয়ে মুস্তাফিজ

প্রকাশঃ ৬:০৮ অপরাহ্ন, ডিসেম্বর ১৭, ২০১৫ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:০৮ অপরাহ্ন, ডিসেম্বর ১৭, ২০১৫

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চলতি বছর সার্চ জায়ান্ট গুগলে বাংলাদেশ থেকে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে জাতীয় দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমানকে।

সম্প্রতি মার্কিন প্রতিষ্ঠানটি ২০১৫ সালের দেশভিত্তিক ‘সার্চ’ এর তালিকা প্রকাশ করেছে। এই তালিকার শীর্ষ দশে স্থান করে নেয়া ব্যক্তিদের নাম দিয়েছে লরি পেইজ ও সের্গেই ব্রিনের প্রতিষ্ঠান।

মুস্তাফিজুর ছাড়াও এই তালিকায় রয়েছেন জাতীয় দলের আরও দুই পেসার তাসকিন আহমেদ ও মাশরাফি বিন মর্তুজা। এর মধ্যে তাসকিন আছেন এই তালিকার চতুর্থ স্থানে ও মাশরাফি আছেন তালিকার চতুর্থ স্থানে।

mustafij top on google search

এই তালিকার সপ্তম স্থানে আছেন অকালপ্রয়াত অভিনেতা ও মডেল সায়েম সাদাত।

বাংলাদেশ থেকে সবচেয়ে বেশি বার খোঁজা হয়েছে এমন ব্যক্তিদের এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন ভারতের সাবেক রাষ্ট্রপতি এ পি জে আবদুল কালাম। গত ২৭ জুলাই মারা যান তিনি।

এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন সুজয় ঘোষের ‘অহল্ল্যা’ ছবিতে অভিনয় করা বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। আর পঞ্চম ও ষষ্ঠ অবস্থানে রয়েছেন হলিউড অভিনেত্রী এরিয়াল উইন্টার ও রেসলার রন্ডা রৌসি।

তালিকার অষ্টম স্থানে রয়েছেন সাবেক পর্নো স্টার ও বর্তমান বলিউড অভিনেত্রী সানি লিওন এবং দশম স্থানে রয়েছেন বিগ বস-৮ রিয়েলিটি শোতে অংশ নিয়ে আলোচিত হওয়া অভিনেত্রী ও মডেল কারিশমা তান্না।

আহমেদ মনসুর

*

*

Related posts/