ফেইসবুকে জয় : ভোট কেন্দ্রে যান এবং ভোট দিন

আল আমীন দেওয়ান, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে দেশবাসীকে বিএনপি-জামায়াতের সন্ত্রাসকে না বলে রোববার ভোট দেওয়ার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়।

শনিবার ফেইসবুক স্ট্যাটাসে জয় লেখেন, আগামীকাল বাড়ি ছেড়ে বেরিয়ে আসুন এবং ভোট দিন। সন্ধ্যা ৭টা ৮ মিনিটে জয় এ স্টাটাস পোস্ট করেন। ইংরেজী  এবং বাংলায় তিনি স্টাটাসটি দেন।

Sajeeb Wazed Joy-TechShohor

এ সময়  তার ফেইসবুক পেইজের কাভার ছবিতেও লেখা ছিল, আপনি যদি অসাংবিধানিক উপায়ে ক্ষমতা দখলের কোনো সুযোগ দিতে না চান তবে, ভোটকেন্দ্রে যান এবং ভোট দিন।

পোস্টটি করার পর শতশত কমেন্টস ও লাইক পড়তে শুরু করে স্টাটাসটিতে। সরাসরি তার ফেইসবুক পেজ থেকে স্টাটাসটি অসংখ্য শেয়ার হতে থাকে।

স্টাটাসে তিনি লিখেছেন, বিরোধী দল আগুন দিয়ে হামলা চালিয়ে যাচ্ছে, স্কুল ও পুলিশ কেন্দ্র পুড়িয়ে দিচ্ছে। গতকাল বিরোধী দলের সন্ত্রাসীরা ৫ জন মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। আজ দেশের অনেকগুলো স্কুল ও ভোটকেন্দ্রে তারা অগ্নিসংযোগ করেছে। এমনকি আলোচনা চলার সময়ও তারা পেট্রল ও গান পাউডার দিয়ে গণপরিবহনে আরোহী নিরীহ নাগরিকদের গায়ে আগুন দিয়েছে।

জয় বলেন, “আমরা বারবার অনুরোধ করা সত্ত্বেও তারা তাদের সন্ত্রাস চালিয়ে গেছে। বিএনপির জোটসঙ্গী জামায়াত একই সন্ত্রাসী কৌশলে আমাদের স্বাধীনতা রুখতে চেয়েছিলো। ১৯৭১ সালে তারা সফল হয়নি। সন্ত্রাসের মাধ্যমে এবারের নির্বাচন রুখতেও তারা সফল হবে না। বিএনপি-জামায়াতের সন্ত্রাসকে না বলুন। আগামীকাল বাড়ি ছেড়ে বেরিয়ে আসুন এবং ভোট দিন।”

Related posts

*

*

Top