Maintance

টুইটারে বিয়ের কথা জানালেন জন আব্রাহাম

প্রকাশঃ ৫:১৪ অপরাহ্ন, জানুয়ারি ৩, ২০১৪ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:১৪ অপরাহ্ন, জানুয়ারি ৩, ২০১৪

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : এতদিন মিডিয়া কিংবা অন্য কোথাও বিয়ের কথা প্রকাশ না করলেও নববর্ষে বিশেষ ঘোষনা দিয়েছেন জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। শুক্রবার নিজস্ব টুইটার অ্যাকাউন্টে টুইটের মাধ্যমে এ ঘোষনা দেন তিনি।

এর আগে পাপ্পারাজির ক্যামেরায় একাধিকবার ধরা পড়লেও বিয়ের কথা স্বীকার করেননি জন। অবশেষে টুইটারে প্রেমিকা প্রিয়া রানচালের সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার ঘোষনা দেন। জন ভক্তদের নববর্ষের আনন্দকে আরও বাড়িয়ে দিতে তিনি এই ঘোষনা দেন।

john-abraham-priya-runchal-techshohor

Symphony 2018

টুইটারে জন আব্রাহাম লেখেন, “আপনার এবং আপনার ভালোবাসার মানুষটির জন্য মঙ্গলময় ২০১৪ সাল কামনা করছি। এই বছরটি আপনাদের সবার জীবনে ভালোবাসা, সৌভাগ্য ও আনন্দ বয়ে আনুক। ভালোবাসাসহ জন ও প্রিয়া আব্রাহাম।”

প্রায় ৩ বছর ধরে প্রেম করেছেন জন। বারবার ক্যামেরার সামনে এই দুই প্রেমিক-প্রেমিকা ধরা পড়লেও স্বীকার করেননি। নতুনভাবে এই ঘোষনার পর সবাই মনে করছেন গত বছরেই তারা বিয়ের কাজ ও হানিমুন শেষ করেছেন। যেটি মিডিয়াতে আগেই প্রচার হয়েছে।

এর আগে জন আব্রাহামের সাথে প্রায় ৮ বছরের প্রেম ছিল অপর অভিনেত্রা বিপাশা বসু। সেই প্রেম ভেঙে যাওয়ার পর ব্যাংকার প্রিয়া’র সাথে প্রেম ও অবশেষে বিয়ে হয়।

– ইন্ডিয়া টুডে অবলম্বনে

*

*

Related posts/