ফেইসবুক থেকে আনফ্রেড করায় গরম পানি হামলা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক নিয়ে এক মর্মান্তিক কান্ড ঘটেছে ভারতের বিহার রাজ্যে। ফেইসবুক থেকে আনফ্রেন্ড করায় একটি মেয়ের মুখে গরম পানি ছুড়ে মেরেছে এক তরুণ। মেয়েটির বয়স ১৫ বছর।  তরুণটি অষ্টম শ্রেণী পড়ুয়া এই মেয়ের দিকে গরম পানি ছুঁড়ে মারে। মেয়েটির অপরাধ- সে ওই তরুণটিকে তার ফেইসবুক ফ্রেন্ড লিস্ট থেকে আনফ্রেন্ড করে দিয়েছে। মেয়েটির চিকিৎসা চলছে মোজাফ্ফরপুর জেলার একটি হাসপাতালে। তার মুখের প্রায় বিশ শতাংশই পুড়ে গেছে।

unfriedn_techshohor

পুলিশের কাছে দেওয়া মেয়ের জবানবন্দিতে জানা গেছে, অভিযুক্ত তরুণ বুধবার মোজাফ্ফরপুরের গান্নিপুর তার বাড়ির কাছে এসেছিলো। দেখা হলে সে বলেছিলো, হারানো পরিচয়পত্র খুঁজতে এসেছে। এরপরই গরম পানি ছুঁড়ে মারে ছেলেটি। তখন মেয়েটির পাশে তার মা ছিলেন।

মেয়েটি জানায়, তার বাবা একজন শিক্ষক এবং ছেলেটি তার বাবার কাছে প্রাইভেট পড়তে আসতো। একবছর আগে সে তার ফ্রেন্ড রিকোয়েস্ট অ্যাক্সেপ্ট করেছিলো। কারণ তাকে তখন ভদ্র ছেলে বলেই মনে হতো। কিন্তু নানা হয়রানিমূলক কথাবার্তা বলা শুরু করায় গত সপ্তাহে সে তাকে আনফ্রেন্ড করে দিয়েছে। ছেলেটির বিরুদ্ধে অভিযোগ গ্রহণ করেছে পুলিশ। একটি সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক পড়ে ছেলেটি।

মোজাফ্ফরপুর শহরে পুলিশের ডেপুটি সুপারিনটেনডেন্ট উপেন্দ্রকুমার জানিয়েছেন, পুলিশ অভিযুক্তকে খুঁজছে।

– কালের কন্ঠ অবলম্বনে

Related posts

*

*

Top