অ্যাসোসিও সন্মাননা পেলেন মোস্তাফা জব্বার

টেক শহর : বাংলাদেশ ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে তথ্যপ্রযুক্তি শিল্পে বিশেষ অবদানের জন্য ‘অ্যাসোসিও-র ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকীর বিশেষ অবদান সম্মাননা’ পেয়েছেন লাদেশ কম্পিউটার সমিতির সভাপতি তথ্যপ্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার। অ্যসোসিও-র সদস্যভূক্ত দেশগুলোর মনোনীত ব্যক্তিদের মধ্য থেকে তাকে উক্ত সম্মাননার জন্য নির্বাচিত করা হয়। বৃহষ্পতিবার আনুষ্ঠানিকভাবে তাকে সন্মাননা স্বারক হাতে তুলে দেন অ্যাসোসিও-র চেয়ারম্যান আবদুল্লাহ এইচ কাফী।

বিসিএস কার্যালয়ে আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিএস সহ-সভাপতি মো: মঈনুল ইসলাম, মহাসচিব মো: শাহিদ-উল-মুনীর, কোষাধ্যক্ষ মো: জাবেদুর রহমান শাহীন, পরিচালকদ্বয় এ.টি.শফিক উদ্দিন আহমেদ, মো: ফয়েজউল্যাহ খান প্রমুখ।

অ্যাসোসিও-র চেয়ারম্যান আবদুল্লাহ এইচ কাফী বলেন, বাংলাদেশের তৃণমূল পর্যায়ে তথ্যপ্রযুক্তির বিকাশে নিরন্তর চেষ্ঠার স্বীকৃতি হিসেবে অ্যাসোসিও মোস্তাফা জব্বারকে এ স্বীকৃতি প্রদান করেছে। এটি বাংলাদেশ এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির জন্য গর্ব।

‘অ্যাসোসিও-র ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকীর বিশেষ অবদান সম্মাননা’ প্রাপ্তিতে বাংলাদেশ কম্পিউটার সমিতির কার্যনির্বাহী কমিটি, সদস্যবৃন্দ, সমিতির সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী মোস্তাফা জব্বারকে আন্তরিক অভিনন্দন জানিয়েছে।

এদিকে, এ সম্মাননা প্রদান করায় মোস্তাফা জব্বার অ্যাসোসিও, এর সঙ্গে জড়িত ব্যক্তিবর্গ, বিসিএসসহ তথ্যপ্রযুক্তি শিল্পে নিবেদিতপ্রাণ ব্যক্তিবর্গের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন সবার উৎসাহ, সহযোগিতা ও ভালবাসা প্রাপ্তিতেই তাঁর পক্ষে তথ্যপ্রযুক্তি খাতের জন্য এভাবে কাজ করা সম্ভব হয়েছে।

Related posts

*

*

Top