Maintance

ইনফোকমের সম্মেলনে যাচ্ছে সিটিও ফোরাম

প্রকাশঃ ১২:৩৩ অপরাহ্ন, নভেম্বর ২৯, ২০১৫ - সর্বশেষ সম্পাদনাঃ ১২:৩৩ অপরাহ্ন, নভেম্বর ২৯, ২০১৫

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কলকাতায় অনুষ্ঠিতব্য প্রযুক্তিভিত্তিক আয়োজন ইনফোকমের ১৪তম আসরে অংশ নেবে সিটিও ফোরাম বাংলাদেশ।

ফোরামের ২০ সদস্যের একটি দল ৩ থেকে ৫ ডিসেম্বর কলকাতার হোটেল আইসিটি সোনারে অনুষ্ঠিত হতে যাওয়া  এ সম্মেলনে যোগ দেবে।

সম্মেলনে অংশগ্রহণ উপলক্ষ্যে শনিবার এক সংবাদ সম্মেলনে সংগঠনটি জানায়, ইনফোকমের এই আয়োজনে তথ্যপ্রযুক্তি নিয়ে জ্ঞান ও অভিজ্ঞতা বিনিময়ের জন্য একটি ভালো সুযোগ।

সিটিও ফোরামের সভাপতি তপন কান্তি সরকার জানান, ইফোকমের সম্মেলনে বাংলাদেশের ইন্টারনেট নিরাপত্তা নিয়ে একটি প্রবন্ধ পাঠ করার সুযোগ পাবে সিটিও ফোরাম।

cto fo

এতে বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখবেন বিশ্বের তথ্যপ্রযুক্তি ও ব্যবসা বিষয়ক বিশেষজ্ঞরা। নতুন নতুন প্রযুক্তি ও পণ্য প্রদর্শন  করবে এরিকসন ইন্ডিয়া গ্লোবাল, টেলিকম রেগুলেটরি অথোরিটি অফ ইন্ডিয়া, ইনফোস লিমিটেড, ভারতী এয়ারটেল লিমিটেড, আদিত্য বিল্লা গ্রুপ, ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ ইন্ডিয়া, ফরচুন ইন্ডিয়াসহ আরও অনেকে।

তপন কান্তি  জানান, মার্চে সিটিও ফোরাম ও ইনফোকমের উদ্যোগে বাংলাদেশে সিটিও সামিট অনুষ্ঠিত হবে। সার্ক সিটিও সামিটেও অংশ নেবে ফোরাম।

ইনফোকম সম্মেলনের আয়োজক কলকাতার আনন্দবাজার পত্রিকা। ২০১৫ সালের এ সম্মেলনে প্রধান পৃষ্ঠপোষকতায় রয়েছে এয়ারটেল ইন্ডিয়া এবং স্টেট ব্যাংক অব ইন্ডিয়া।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিটিও ফোরামের সাধারণ সম্পাদক ড. ইজাজুল হক, ফোরামের ফেলো সদস্য এ এস এম ওয়াসি নোমান ও মো. আজিমুল হক।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/