Maintance

হাজার খানেক ফ্রিল্যান্সার অংশ নেবে ফ্রিল্যান্সারস মিটে

প্রকাশঃ ৫:৫৫ অপরাহ্ন, নভেম্বর ২৩, ২০১৫ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:৫৫ অপরাহ্ন, নভেম্বর ২৩, ২০১৫

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ৮ ডিসেম্বর ‘ফ্রিল্যান্সারস মিট-২০১৫’ আয়োজন করছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমি। এই আয়োজনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা সহস্রাধিক ফ্রিল্যান্সার ও তরুণ প্রযুক্তিপ্রেমীরা অংশ নেবেন।

রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট কমপ্লেক্স মিলানায়তনে নির্ধারিত দিন সকাল ১০টায় অনুষ্ঠিত হবে ফ্রিল্যান্সারদের এই সম্মেলন।

সোমবার রাজধানীর রিপোটার্স ইউনিটির সাগর-রুনি হলে ফ্রিল্যান্সারস মিট নিয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমি।

Freelancers meet

সংবাদ সম্মেলনে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির নির্বাহী পরিচালক ও সম্মেলন কমিটির আহ্বায়ক মোহাম্মদ নূরুজ্জামান জানান, ফ্রিল্যান্সারস মিটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

দুটি সেশনে ফ্রিল্যান্সারস মিট অনুষ্ঠিত হবে বলেও তিনি জানান। যেখানে প্রথম সেশনে ফ্রিল্যান্সিং নিয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন ওয়ার্ল্ড ইনফরমেশন টেকনোলজি সার্ভিসেস (ডব্লিউটিআইএস) এর প্রেসিডেন্ট সান্টিয়াগো গোতিয়ারেজ। আর দ্বিতীয় সেশনে থাকবে ফ্রিল্যান্সিং সম্পর্কিত কারিগরি বিষয়গুলো নিয়ে আলোচনা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অ্যাকসেঞ্চার জাপানের সাবেক প্রেসিডেন্ট ক্লাইড উনো, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) সভাপতি শামীম আহসান, বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সভাপতি এ এইচ এম মাহফুজুল আরিফ, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য) এর সভাপতি আহমেদুল হক ববিসহ আরও অনেকে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান মো. সবুর খান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিল্যান্সারের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শফিউল আলম এবং সম্মেলন কমিটির প্রধান সমন্বয়কারী ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির উপ-পরিচালক মো. সরোয়ার হোসেন মোল্লা।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/