Maintance

প্রযুক্তি সফল নারীদের গল্প শোনবে নবীনরা

প্রকাশঃ ৪:৫১ অপরাহ্ন, আগস্ট ২৩, ২০১৫ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:৫১ অপরাহ্ন, আগস্ট ২৩, ২০১৫

টেক শহর কনেটন্ট কাউন্সিলর : প্রযুক্তিখাতে সফল নারীদের গল্প শোনানোর ব্যবস্থা করেছে ফাউন্ডার ইন্সটিটিউট বাংলাদেশ। এক্ষেত্রে নতুন উদ্যোক্তাদের সামনে কি কি চ্যালেঞ্জ আসে, কিভাবে তা মোকাবিলা করতে হয়, সফলতা পাওয়ার জন্য কোন পদ্ধতিগুলো অনুসরণ করা যায় এসব নিয়ে জানতে ও জানাতে একটি ইভেন্টের আয়োজন করছে প্রতিষ্ঠানটি।

‘স্টার্টআপ ফাউন্ডার ১০১ : প্রযুক্তিতে নারী’ শিরোনামে মঙ্গলবার রাজধানীর বনানীতে সন্ধ্যা সাড়ে ছয়টায় ওই ইভেন্ট অনুষ্ঠিত হবে। প্রযুক্তিতে নারী ও স্টার্টআপদের সমস্যা-সম্ভাবনা নিয়ে এখানে আলোচনা করবেন সফল সব উদ্যোক্তারা।

সিলিকন ভ্যালির অর্থায়নকারী কোম্পানি ফেনক্স ভেঞ্চার ক্যাপিটালের সহায়তায় দেশে যাত্রা শুরু করা ফাউন্ডার ইন্সটিটিউটের দ্বিতীয় ব্যাচের ক্লাস শুরু হবে অক্টোবর থেকে। তার আগে এই ইভেন্ট তরুণ উদ্যোক্তাদের মনোবলকে আরও শক্তিশালী করবে বলে মনে করছেন ফাউন্ডার ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা পরিচালক মিনহাজ আনোয়ার।

fouder institute

তিনি বলেন, সবকিছুতেই খাপখাওয়াতে গেলে একটা ইকো-সিস্টেমের প্রয়োজন হয়। এই আয়োজন তরুণদের ইকো-সিস্টেম পরবর্তী ধাপে এগোনোর জন্য।

ইভেন্টটিতে সফল সব নারী উদ্যোক্তারা তাদের গল্প বলবেন। এছাড়াও সফল উদ্যোক্তাদের কাছে অংশগ্রহণকারীরা তাদের প্রশ্ন রাখতে পারবেন।

অনুষ্ঠানে মায়া ডটকমের শাহনাজ পারভীন, আইভি রাসেল, বিক্রয় ডটকমের আলিসা, টিম ইঞ্জিনের হিমিকাসহ আরও অনেকেই অংশ নেবেন।

অনুষ্ঠানটিতে অংশ নিতে হলে নিবন্ধন করতে হবে এই ঠিকানায়

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/