অ্যামাজনের অ্যাপ গেইম ডাউনলোডে ৫ ডলার উপহার

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :ক্রিসমাস উপলক্ষে পাঁচ ডলার উপহার দিচ্ছে অ্যামাজন। অনলাইনে জনপ্রিয় বেচাকেনার এ প্রতিষ্ঠানের অ্যাপ স্টোর থেকে অ্যাপস কিংবা গেইম ডাউনলোড করেলে এ উপহার পাওয়া যাবে।

মঙ্গলবার  থেকে শনিবার পর্যন্ত সকল ব্যবহারকারীদের জন্য এ সুযোগ উন্মুক্ত থাকবে। তবে উপহার পাওয়া এ পাঁচ ডলার দিয়ে পরে শুধু পেইড অ্যাপ কেনা যাবে। উপহারের অর্থ অ্যাপ স্টোরের একাউন্টে জমা থাকবে।

amazon_techshohor

এ বিশেষ অফারটি অ্যামাজনের অ্যাপস্টোরের নতুন সংস্করণ ৭.৫ যারা ব্যবহার করছেন তাদের জন্য। অ্যামাজনের নিজস্ব ডিভাইস কিল্ডল ট্যাবলেটের পাশাপাশি অ্যান্ড্রয়েডচালিত স্মার্টফোন এবং ট্যাবলেট  ব্যবহারকারীরাও এটি উপভোগ করতে পারবেন।

অ্যামাজনের অ্যাপস্টোরে রয়েছে এক লাখ অ্যাপস এবং গেইম। এর আগেও প্রতিষ্ঠানটি বিশেষ দিন উপলক্ষে তাদের অ্যাপস্টোর ব্যবহারকারীদের জন্য বিশেষ অফার দেয়। এর আগে বক্সিং দিন উপলক্ষে বিনামূল্যে অ্যাপস ডাউনলোডের অফার দিয়েছিল অ্যামাজন।
চলতি বছরে অ্যামাজনের কিল্ডল ফায়ার এইচডিএক্স ৭ ইঞ্চি এবং ৮.৯ ইঞ্চির দুটি ট্যাবলেট বাজারে আনে। যা ব্যবহারকারীদের কাছে বেশ জনপ্রিয়তা পায়। একই সঙ্গে সম্প্রতি এ প্রতিষ্ঠানের অ্যাপস্টোরে অ্যাপের পুরাতন সংস্করণের কিছু বাগ ফিক্স করে নতুন সংস্করণ ৭.৫ উম্মুক্ত করা হয়েছে।

দ্যা নেক্সট ওয়েব অবলম্বনে তুসিন আহমেদ

Related posts

*

*

Top