দেশে গ্যালাক্সি নোটের নতুন সংস্করণ

প্রকাশঃ ৮:৫৯ অপরাহ্ন, ডিসেম্বর ২৩, ২০১৩ - সর্বশেষ সম্পাদনাঃ ৯:০০ অপরাহ্ন, ডিসেম্বর ২৩, ২০১৩

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের বাজারে এসেছে গ্যালাক্সি নোট সিরিজের সবচেয়ে নতুন সংস্করণ গ্যালাক্সি নোট ১০.১ ২০১৪ এডিশন। স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ সম্প্রতি এই ডিভাইসটি বাজারে ছেড়েছে। বাংলা ১২ মাসের ইএমআই সুবিধা এবং ২ বছরের ওয়ারেন্টিসহ স্যামসাং গ্যালাক্সি নোট ১০.১ ২০১৪ এডিশনের দাম ৬০ হাজার টাকা।

স্যামসাং গ্যালাক্সি নোট ১০.১ ২০১৪ এডিশনে রয়েছে এস-পেন, যার মাধ্যমে ১০.১ ইঞ্চি বড় ফুল এইচডি ডিসপ্লেতে কাগজ ও কলম ব্যবহারের মতো স্বাচ্ছন্দ্য পাওয়া যাবে। থ্রিজি ও ওয়াই-ফাই কানেক্টিভিটির জন্য ১.৯ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর, সর্বাধুনিক অ্যান্ড্রয়েড ৪.৩ অপারেটিং সিস্টেম, ১৬ গিগাবাইট ইন্টারন্যাল মেমোরি, ৩ গিগাবাইট র‍্যাম রয়েছে ডিভাইসটিতে।

Galaxy note-TechShohor

স্যামসাং গ্যালাক্সি নোট ১০.১ ২০১৪ এডিশনের এস-পেনের সাহায্যে উপভোগ করা যায় অভিনব সব ফিচার যেমন এয়ার কমান্ড, অ্যাকশন মেমো, স্ক্র্যাপ বুক এবং এস ফাইন্ডার। আর মাল্টি উইন্ডো অপশনের মাধ্যমে ব্যবহারকারীরা এক সাথে একাধিক অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন।

ডিভাইসটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা (২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা), ব্লুটুথ ৪.০, এ জিপিএস, গ্ল্যানোস এবং দীর্ঘমেয়াদি ৮,২২০ এমএএইচ ব্যাটারী।

*

*