গুগলে বছরের সেরা সানি লিওন!

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বলিউডে এসেই পেয়ে গেছেন অন্যরকম জনপ্রিয়তা। এবছর গুগলে সার্চের ক্ষেত্রে সালমান খান, ক্যাটরিনা কাইফ, ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকারকে পিছনে ফেলেছেন এই তারকা। আর এই সার্চ লিস্টে শীর্ষে থাকা তারকা হলেন সানি লিওন। গুগল ইন্ডিয়ার এক জরিপে দেশটির সার্চ ট্রেন্ডে এই তথ্য উঠে এসেছে।

দেশটিতে সার্চ লিস্টে পঞ্চম অবস্থানে রয়েছেন বলিউড কিং হিসেবে খ্যাত শাহরুখ খান। এরপর রয়েছেন গায়ক হানি সিং, তেলেগু এবং তামিল অভিনেত্রী কাজল আগারওয়াল, কারিনা কাপুর, শচীন টেন্ডুলকার এবং পুনম পান্ডে।

sunny-leone-TechShohor

শাহরুখ খান অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’সহ তালিকায় শীর্ষস্থানে আছে বলিউডের হিট ছবিগুলো এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। এই তালিকায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরে রয়েছে বলিউড সিনেমা ‘আশিকি টু’, হোয়াইল ইউদাই, জন ওয়াকার এবং জিয়া খান।

নিউজ ক্যাটাগরিতে সার্চ লিস্টে শীর্ষে রয়েছেন বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নারেন্দা মোদি। এরপরেই রয়েছে ব্লাকবেরি ফোন, রাহুল দ্রাবিড়, সাইনা নেওয়াল এবং ভিজয় মাল্লা।

টপ অনলাইন শপিং সাইটের তালিকায় রয়েছে ফ্লিপকার্ট এবং ওএলএক্স।

মোবাইলের মাধ্যমে সার্চের ক্ষেত্রে সবচেয়ে বেশি এগিয়ে রয়েছে রেস্টুরেন্ট, বার, মুভি, কফি ও ক্রিকেট স্কোর। এছাড়া বেড়ানোর জায়গা হিসেবে সার্চে শীর্ষে রয়েছে ম্যাকাউ, মালদ্বীপ, মরিসাস, বস্টন, দুবাই, আমস্টারডাম এবং সিঙ্গাপুর।

– ইন্ডিয়ান এক্সপ্রেস অবলম্বনে

Related posts

*

*

Top