Maintance

সিটিও ফোরামের কার্যকরী কমিটি গঠিত

প্রকাশঃ ৩:৩৫ অপরাহ্ন, জুন ১৫, ২০১৫ - সর্বশেষ সম্পাদনাঃ ৩:৩৫ অপরাহ্ন, জুন ১৫, ২০১৫

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সিটিও ফোরাম বাংলাদেশের ২০১৫-২০১৭ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংকের প্রধান প্রযুক্তি কর্মকর্তা তপন কান্তি সরকার এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন কমার্শিয়াল ব্যাংক অব সিলনের প্রধান প্রযুক্তি কর্মকর্তা ড. ইজাজুল হক।

সম্প্রতি অনুষ্ঠিত হয় সিটিও ফোরাম বাংলাদেশের ২য় বার্ষিক সাধারণ সভা। সভায় সদস্যদের সিদ্ধান্ত অনুযায়ী দুই বছরের জন্য কার্যকরী কমিটি গঠন করা হয়।

CTO Forum bangladesh Executive Committee

কমিটির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ব্র্যাক আইটি সার্ভিসেসের প্রধান নির্বাহী কর্মকর্তা নওয়েদ ইকবাল, জন প্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সিস্টেম অ্যানালিস্ট মুসলেহ উদ্দীন আহমেদ ও আল-আরাফাহ ইসলামী ব্যাংকের প্রধান প্রযুক্তি কর্মকর্তা সৈয়দ মাসুদুল বারী। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ব্যাংকের ডিজিএম দেব দুলাল রায় ও বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের সদস্য তারেক মোসাদ্দেক বরকতুল্লাহ। কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ মুইনুল ইসলাম।

সিটিও ফোরাম তথ্যপ্রযুক্তি প্রধানদের একটি সংগঠন। প্রযুক্তিবোদ্ধারা নিজ প্রতিষ্ঠানের দায়িত্বের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার জন্য এই ফোরামের মাধ্যমে তথ্যপ্রযুক্তির উন্নয়নে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করে থাকেন।

আহমেদ মনসুর

*

*

Related posts/