অনলাইনে পাওয়া যাবে বিরিয়ানি

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : তথ্যপ্রযুক্তির অগ্রযাত্রায় শুধু প্রযুক্তি পণ্য নয়, খাবারও পাওয়া যাচ্ছে অনলাইনে। আর খাবারের এই তালিকায় যুক্ত হয়েছে পুরান ঢাকার বিখ্যাত হাজী, নান্না ও মামুনের মত নামকরা হোটেল- রেস্টুরেন্টের বিরিয়ানি, বোরহানি, লাবাং ও তেহারী। এমনই খাবারের সম্ভার নিয়ে যাত্রা শুরু করছে ওয়াওঅনলাইনশপ।

একদল উদ্যমী তরুণ-তরুণী মিলে তৈরি করছে এই ওয়েবসাইট। যেখানে অনলাইনের মাধ্যমে অর্ডার করলে খাবার পৌছে যাবে গ্রাহকদের হাতে। লেনদেন সহজ করতে বিকাশ ও ব্যাংক অ্যাকাউন্টের পাশাপাশি ক্যাশ অন ডেলিভারির সুযোগ থাকছে। ভবিষ্যতে পেপালের মাধ্যমেও লেনদেনের সুযোগ থাকবে।

wowonlineshop-TechShohor

ওয়াওঅনলাইনশপ সম্পর্কে এর অন্যতম উদ্যোক্তা খালিদা রহমান সোফিয়া জানান, ইতিমধ্যে ঢাকা, সিলেট ও চট্রগ্রামে আয়োজিত ই-বাণিজ্য মেলায় ওয়াওঅনলাইনশপের স্টল ছিল। সেখানে প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পাওয়া গেছে। বেশ কয়েকদিন অবকাঠামো উন্নয়ন ও পরিকল্পনার জন্য ওয়াওঅনলাইনসপ’র কাজ ধীর গতিতে চলছিল। শিগগিরই প্রচার ও প্রচারনা এবং কাস্টমার চাওয়া পূরণ করাসহ অন্যান্য নানা সুযোগ-সুবিধা নিয়ে পূর্ণাঙ্গ কার্যক্রম চলবে। তিনি জানান, লোকাল অর্ডারের পাশাপাশি কর্পোরেট অর্ডারের দিকে বেশি দৃষ্টি দেওয়া হচ্ছে।

Related posts

*

*

Top