Maintance

ব্যাংক ঋণের খবর মিলবে স্মার্টকম্পেয়ার ডটকমে

প্রকাশঃ ৭:১০ অপরাহ্ন, জুন ১, ২০১৫ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:১০ অপরাহ্ন, জুন ১, ২০১৫

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ঋণ প্রয়োজন? কিন্তু চাহিদা অনুযায়ী কোন ব্যাংকের ঋণ সাধ্যের মধ্যে মিলবে তা খুঁজে পাচ্ছেন না?  এমন সমস্যার সহজ সমাধান এনেছে স্মার্টকম্পেয়ার ডটকম। গ্রাহকরা যেন ব্যাংক ঋণ বিষয়ক তথ্যাবলী ইন্টারনেটের মাধ্যমে পেতে পারেন সেই লক্ষে যাত্রা শুরু করেছে সাইটটি।

ওয়েবসাইটটির মাধ্যমে নিমিষেই বিভিন্ন ব্যাংক ঋণের তুলনামূলক সুবিধাবলী বিষয়ে জানতে পারবেন গ্রাহকরা। এতে চাহিদা অনুযায়ী পছন্দের ঋণ বাছাই করাও যাবে অনায়াসে।

স্মার্টকম্পেয়ার ডটকমের প্রধান নিবার্হী রন মাহবুব টেকশহরডটকমকে জানান, প্রতিদিনকার জীবনে ব্যক্তিগত অর্থনৈতিক সিদ্ধান্ত গ্রহণ খুব গুরুত্বপূর্ণ। কিন্তু ঋণ, ক্রেডিট কার্ড বা ইন্সুরেন্সের মত বিষয়ে সঠিক সিদ্ধান্ত নেয়া সহজ নয়। স্মার্টকম্পেয়ার ডটকমের মাধ্যমে এই সমস্যার সমাধান হবে।

Screenshot_4

 

এতে সহজে তথ্য খুঁজে পেতে রয়েছে সার্চ সুবিধা। বয়স, মাসিক আয় ইত্যাদি হিসেব করে কোন কোন ব্যাংকের ঋণ পাওয়া যাবে তা জানাবে ওয়েব সাইটটি। এছাড়া এখান থেকে মাসিক ইন্সটলমেন্টের পরিমাণ কত হবে তাও জানা যাবে।

 

স্মার্টকম্পেয়ার ডটকমের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, পরবর্তীতে ক্রেডিট কার্ড, স্মার্ট সার্চ, এসএমই ঋণ ক্যালকুলেটর, সেভিংস ডিপসিট, হোম এবং কার ঋণ ইত্যাদি বিষয়গুলো যুক্ত করা হবে।

বিস্তারিত জানা যাবে এই ওয়েবসাইটে

তুসিন আহমেদ

*

*

Related posts/