প্রযু্ক্তি খবরের ঠিকানা হলো টেক শহর

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্রাম কিংবা শহর সবখানের জীবনযাত্রা বদলে দিচ্ছে তথ্যপ্রযু্ক্তি। গ্রাম বাংলার প্রতিটি এলাকা এক একটি ‘টেক শহর’ হয়ে উঠবে এমন স্বপ্ন খুব দূরের নয়। এমনই এক সময়ে টেক বিশ্বকে এক ক্লিকে হাতের মুঠোয় তুলে আনার প্রয়াসে পূর্ণাঙ্গ যাত্রা শুরু হলো techshohor.com-এর।

১১.১২.১৩ এ বিশেষ দিনকে স্মরণীয় করে রাখতে এবং ‘সহজ জীবনের ঠিকানা’ স্লোগানকে সামনে রেখে বুধবার বেটা সংস্করণ থেকে পূর্ণাঙ্গ সংস্করণে এসেছে টেক শহর

techshohor countdown

গত ১ আগস্ট থেকে বেটা সংস্করণে চালু হয় তথ্যপ্রযুক্তি ও টেলিকম পোর্টাল টেক শহর। দেশে নতুন ধারার ওয়েব পোর্টাল চালু প্রসঙ্গে টেক শহর কর্তৃপক্ষ জানায়, দেশ বিদেশের পরিচিত দৃশ্যপট পাল্টে যাচ্ছে দ্রুতই। ইন্টারনেটের শক্তি পথ দেখাচ্ছে গোটা বিশ্বকে। পিছিয়ে নেই প্রাণপ্রিয় বাংলাদেশও। ভাঁজ করা সংবাদপত্রের জায়গা করে নিচ্ছে এখন হাতের মুঠোয় থাকা ইন্টারনেট। এর সঙ্গে তাল মেলাতে দেশ-বিদেশের তথ্যপ্রযুক্তির সর্বশেষ সব খবর সব সময় (২৪/৭) জানাতে যাত্রা শুরু করেছে টেক শহর।

এ জন্য প্রস্তুত একদল তরুণ ও মেধাবী কনটেন্ট কাউন্সিলর। তথ্যপ্রযুক্তি ও টেলিকমের হাঁড়ির খবর তারা তুলে আনছেন আপনার জন্য। শুধু খবর নয়, দেশের প্রযুক্তি উদ্যোক্তাদের পাশেও থাকবে techshohor.com. থাকছে সবার জন্য তথ্যপ্রযুক্তির খুঁটিনাটি সমস্যার সমাধানও। এমনটিই জানিয়েছেন টেক শহর কর্তৃপক্ষ।

তথ্যপ্রযুক্তি ও টেলিকম খবরের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় আলোচিত ঘটনা, তথ্যপ্রযুক্তি নির্ভর উদ্যোক্তা, আউটসোর্সিং, টিউটোরিয়াল, টিপস অ্যান্ড ট্রিক্স, সফটওয়্যার রিভিউ, প্রডাক্ট রিভিউ, গেম রিভিউ তুলে ধরা হচ্ছে। সমসাময়িক বিষয়ের উপর পাঠক জরিপও থাকছে। জানা যাচ্ছে তথ্যপ্রযুক্তি বাজারের হালচাল, প্রযুক্তি পণ্যগুলোর দরদাম।

নানা প্রয়োজনে প্রশ্ন জাগে মনে। তথ্যপ্রযুক্তিনির্ভর কোনো সমস্যার সমাধান কিভাবে করতে হবে, কোন পণ্যটি ভালো এমন হাজার সব প্রশ্নের উত্তর জানাতে টেক শহর টিম সদা প্রস্তুত। তাইতো রাখা হয়েছে ‘জিজ্ঞাসা’ বিভাগ। নির্ধারিত ফর্মে পাঠকরা প্রশ্ন করতে পারবেন। যত দ্রুত সম্ভব সেগুলো উত্তর প্রকাশিত হবে টেক শহরে।

techshohor

জীবন যেমন সহজ করছে তথ্যপ্রযুক্তি, তেমনি সহজ জীবনের ঠিকানাও হয়ে উঠবে techshohor.com. সাদামাটা কথায় এই হলো টেক শহর টিমের প্রতিশ্রুতি।

এই প্রত্যাশায় কাজ শুরুর পর বেটা সংস্করণের স্বল্পতম সময়েও পাঠক প্রিয়তা পেয়েছে ওয়েব পোর্টালটি। পাঠকদের শুভকামনা সঙ্গী করে ১১.১২.১৩ তারিখ থেকে পুরোদমে পথা চলা শুরু হয়েছে।

টেক বিশ্বকে হাতের নাগালে রাখতে ক্লিক করতে পারেন techshohor.com

– তুহিন মাহমুদ

ট্যাগ

Related posts

*

*

Top