Maintance

১৮ লাখে তামিম সৌম্য ও মমিনুলের সাথে কেইমু ফুডপান্ডা

প্রকাশঃ ৩:৫২ অপরাহ্ন, এপ্রিল ১৮, ২০১৫ - সর্বশেষ সম্পাদনাঃ ৩:৫২ অপরাহ্ন, এপ্রিল ১৮, ২০১৫

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : তামিম ইকবাল, মমিনুল হক ও সৌম্য সরকারকে পৃষ্ঠপোষকতা করছে অনলাইন শপ কেইমু ও খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ফুডপান্ডা।

জাতীয় ক্রিকেট দলের এই তিন খেলোয়ারের ব্যাটের পৃষ্ঠপোষক হতে সম্প্রতি চুক্তি করেছে প্রতিষ্ঠান দুটি । চুক্তির মেয়াদ শুধু পাকিস্তানের সাথে চলতি ড্যানকেক সিরিজ পর্যন্ত।

এরমধ্যে তামিম ইকবালকে কেইমু এবং মমিনুল হক ও সৌম্য সরকারকে ফুডপান্ডা পৃষ্ঠপোষকতা করছে।

পাঁচ থেকে ছয় লাখ টাকার স্পন্সরশিপে প্রত্যেকের সাথে এই চুক্তি হয়েছে বলে রকেট ইন্টারনেট সূত্রে জানা গেছে। সে হিসাবে তিনজনের সর্বমোট স্পন্সরশিপ মানি প্রায় ১৮ লাখ টাকা।

চুক্তি অনুযায়ি প্রতিষ্ঠানগুলোর স্টিকারযুক্ত ব্যাট দিয়ে ব্যাটিং করা ছাড়াও অনলাইন এবং অফলাইন মার্কেটিং ক্যাম্পেইন ও অ্যাক্টিভিটিতে অংশ নেবেন এই তিন তারকা।

সম্প্রতি রাজধানীর সোনারগাঁও হোটেলে এ চুক্তিগুলো স্বাক্ষরিত হয়।

kaymu and foodpanda

কেইমুর সাথে চুক্তি অনুষ্ঠানে তামিম ইকবালসহ আরও উপস্থিত ছিলেন কেইমু বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা জর্জ ওলফ, ভেঞ্চার ডেভলপার ভিভাব কৃষ্ণ, প্রধান জনসংযোগ কর্মকর্তা সৈয়দা উমায়েলা আক্তার ।

জর্জ ওলফ বলেন, তামিমের মতো একজন পারফরমার ব্যাটসম্যান কেইমুকে সুন্দরভাবে উপস্থাপন করতে পারবে বলে তারা মনে করেন।

ফুডপান্ডার সাথে চুক্তি অনুষ্ঠানে মমিনুল হক ও সৌম্য সরকারসহ আরও উপস্থিত ছিলেন রকেট ইন্টারনেটের কান্ট্রি হেড অ্যাম্বরীন রেজা, ফুডপান্ডার ম্যানেজিং ডিরেক্টর জুবায়ের বি এ সিদ্দিকী এবং মার্কেটিং ও ক্রিয়েটিভ সমন্বয়ক সাকেরিনা খালেদ।

ফখরুদ্দীন মেহেদী

 

*

*

Related posts/