বিসিএসের ৭ শাখা কমিটি বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) নির্বাচনে সাতটি শাখা কমিটির প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছে। শাখাগুলো হলো- খুলনা, সিলেট, রাজশাহী, ময়মনসিংহ, বরিশাল, কুমিল্লা এবং চট্টগ্রাম।

বিসিএসের ডেপুটি ম্যানেজার তোজাম্মেল উদ্দিন সিকদার কিরণ টেক শহরকে জানান, এসব শাখায় ৭টি পদের বিপরীতে ৭ জন করেই নির্বাচনে অংশ নিয়েছেন। তাই তাদেরকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষনা করা হয়েছে। তবে যশোর শাখায় নির্বাচনে প্রার্থী হয়েছেন ১১ জন। তাই ১৪ ডিসেম্বর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিসহ যশোর শাখার নির্বাচন অনুষ্ঠিত হবে। যশোর শাখা কমিটির ২০ জন ভোটার ভোট দেবেন।

ওই দিন ঢাকার রমনায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনের সেমিনার হলে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ নির্বাচনের ভোট গ্রহণ চলবে।

BCS-election-banner-TechShohor

২০১৪-১৫ মেয়াদের জন্য এবারের নির্বাচনে ১৫ প্রার্থী ৭ কার্যনির্বাহী কমিটির সাত পদের জন্য প্রতিদ্বন্ব্দ্বীতা করছেন। এবার মোট ভোটার ৭০৮ জন। নির্বাচিত ৭ সদস্য পরের দিন সভাপতি, একজন সহ-সভাপতি, একজন মহাসচিব, একজন যুগ্ম-মহাসচিব, একজন কোষাধ্যক্ষ এবং দুইজন পরিচালক করবেন।

এ ছাড়া, ১৬ ডিসেম্বর প্রতিটি শাখা কমিটির নির্বাচিত ৭ জন তাদের মধ্য হতে একজন চেয়ারম্যান, একজন ভাইস-চেয়ারম্যান, একজন সেক্রেটারী, একজন জয়েন্ট-সেক্রেটারী, একজন কোষাধ্যক্ষ এবং দুইজন ইসি সদস্য নির্বাচন করবেন।

Related posts

*

*

Top