Maintance

টুইটারে ১১ মিলিয়নের মাইলফলকে শাহরুখ খান

প্রকাশঃ ৫:০৫ অপরাহ্ন, জানুয়ারি ২১, ২০১৫ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:০৫ অপরাহ্ন, জানুয়ারি ২১, ২০১৫

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ক্ষুদে ব্লগ লেখার সাইট টুইটারে ২০১০ সালের ২ জানুয়ারি যোগ দেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। পাঁচ বছরের ব্যবধানে সম্প্রতি তিনি ১১ মিলিয়ন ভক্ত পাওয়ার মাইলফলক স্পর্শ করেছেন।

বিটাউন কিং তার টুইটার ডেবুট উপলক্ষে লিখেছিলেন, আমি বিব্রত। আমি কখনো ভাবিনি, টুইটারে আমিও জয়েন করবো। বন্ধু করন জোহরের পিড়াপীড়িতে আমি টুইটারে অ্যাকাউন্ট খুলেছি।

গত পাঁচ বছরে শাহরুখ আট হাজার ১৩৫টি টুইট করেন। এর সবই লিখেছেন মূলত ফিল্ম, শখ, ফ্যামিলি ও তার ভালোলাগা-মন্দলাগা নিয়ে। এই জনপ্রিয় অভিনেতা টুইটারে চার বছরের মাথায় প্রথম ছবি পোস্ট করেন। তাও তার নিজের ছবি ছিলো না, ছবিটা ছিলো তার ছেলে আব্রামের।

Symphony 2018

shahrukh-khan-on-twitter

তবে সক্রিয় থাকার দিক থেকে আর সবাইকে ছাড়িয়ে আছেন বলিউড শাহানশা অমিতাভ বচ্চন। সেজন্য এ বছর তিনি ইন্টারনেট অ্যান্ড মোবাইল অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়ার পক্ষ থেকে পেয়েছেন ‘সোশ্যাল মিডিয়া পারসন’ খেতাব। এছাড়াও টুইটারে ভালোই সক্রিয় থাকেন আমির খান, সালমান খান, দীপিকা পাডুকোন ও প্রিয়াংকা চোপড়া।

সামাজিক এই যোগাযোগ মাধ্যমে সর্বশেষ যোগ দিয়েছেন বলিউডের উঠতি সেনসেশন রনবির কাপুর। মঙ্গলবার তিনি টুইটারে অ্যাকাউন্ট খুলেন, অথচ মাত্র এক দিনে ২০ হাজার ফলোয়ার পেয়েছেন!

এনডিটিভি অবলম্বনে আহমেদ মনসুর

*

*

Related posts/