বাজারে সোনালী রঙের এইচটিসি ওয়ান

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সীমিত পরিসরে ১৮ ক্যারট সোনার এইচটিসি ওয়ান উন্মোচনের পর এবার সোনালী রঙের এইচটিসি ওয়ান বাজারে এসেছে। মূল ডিভাইসের মতোই নতুন এই স্মার্টফোনটিতে একই বৈশিষ্ঠ্য রয়েছে।

৪ দশমিক ৭ ইঞ্চির ১০৮০ পিক্সেলের ডিসপ্লেসহ এই স্মার্টফোনটিতে রয়েছে কোয়ার্ড-কোর স্নাপড্রাগন ৬০০ প্রসেসর, ২ গিগাবাইট র‍্যাম এবং ৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

gold-htc-one-TechShohor

কয়েক মাস আসে অ্যাপল সোনালী রঙের আইফোন ৫এস উন্মোচন করে। স্যামসাংয়ের গ্যালাক্সি এসফোর এর একটি সংস্করণও স্বর্ণের রয়েছে, তবে এটি শুধুমাত্র মধ্য প্রাচ্যের দেশগুলোতে ছাড়া হয়। আর এই বাজারটি ধরতেই এইচটিসি স্বর্ণের ও সোনালী রঙের স্মার্টফোন বাজারে ছেড়েছে। এতে বাজারে থাকা অ্যাপল এবং স্যামসাং উভয় কোম্পানীর সাথে প্রতিযোগিতায় আরো বৃদ্ধি পাবে বলে মনে করছেন বাজার বিশ্লেষকরা।

সোনালী রঙের এইচটিসি ওয়ান আগামী ১২ ডিসেম্বর থেকে ফিনল্যান্ডের বাজারে পাওয়া যাবে। যার মূল্য ধরা হয়েছে ৮৪৫ মার্কিন ডলার। অন্যদিকে ১৮ ক্যারট সোনা দিয়ে তৈরি ফোনটি পেতে ক্রেতাদের ব্যয় হবে ৪ হাজার ৪০০ মার্কিন ডলার। তবে অন্য বাজারগুলোতে এই স্মার্টফোন কখন পাওয়া যাবে সে সম্পর্কে কিছু জানায়নি এইচটিসি।

ম্যাশেবল অবলম্বনে মাহাবুব মাসফিক

Related posts

*

*

Top