Maintance

দ্বিতীয় বছরে ফুডপান্ডা

প্রকাশঃ ৫:৩৫ অপরাহ্ন, ডিসেম্বর ৪, ২০১৪ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:৩৮ অপরাহ্ন, ডিসেম্বর ৪, ২০১৪

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দ্বিতীয় বছরে পা রাখলো জনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠান ফুডপান্ডা। সম্প্রতি বর্ষপূর্তী উপলক্ষে রাজধানীর গুলশানের হেরিটে রেস্টুরেন্টে  সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সাংবাদিকদের সাথে এটিই ছিলো ফুডপান্ডা বাংলাদেশর প্রথম মিলনমেলা। তাই প্রথম জন্মদিনের আয়োজনে তাদের পেয়ে অনেকটাই উচ্ছ্বসিত ছিলেন ফুডপান্ডা কর্মকর্তারা।

ফুডপান্ডার ম্যানেজিং ডিরেক্টর আমব্রিন রেজা বলেন, “গত একবছর ধরে আমরা কঠোর পরিশ্রম ও একাগ্রতা দিয়ে আমারা গ্রাহকদের ঘরে খাবার পৌঁছে দিয়েছি। সেই সাথে অর্জন করেছি তাদের ভালোবাসা এবং বিশ্বস্ততা।

Foodpanda 02

সহকারী পরিচালক যুবায়ের বিএ সিদ্দীকী বলেন, ঢাকা, চট্রগ্রামের পর আমার সম্প্রতি সিলেটেও আমাদের সেবা বিস্তৃত করেছি। খুব দ্রুতই আমরা সারাদেশে আমাদের সেবা ছড়িয়ে দিব।”

তিনি আরও বলেন, “ঢাকায় ৪০০, চট্রগামে ৬০ এবং সিলেটের ২৫টি রেস্টুরেন্টের সাথে আমাদের চুক্তি আছে। আমরা সর্বোচ্চ এক ঘন্টার মধ্যে গ্রাককদের খাবার সরবরাহ করে থাকি।”

জার্মানীর প্রতিষ্ঠান ফুডপান্ডা বাংলাদেশসহ বিশ্বের ৩৮টি দেশে তাদের কার্যক্রম চালাচ্ছে। ফুডপান্ডার অনলাইন ওয়েবসাইট ছাড়াও মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে গ্রাহকরা খাবারের অর্ডার দিতে পারেন।

 ফখরুদ্দিন মেহেদী।

আরও পড়ুন:

 

*

*

Related posts/