বিনামুল্যে ২৫ হাজার সিনেমা দেখাবে ওয়ার্ল্ডফ্লট

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সামাজিক যোগাযোগ ওয়েবসাইট ‘ওয়ার্ল্ডফ্লট’ অনলাইনে ফ্রি সিনেমা দেখার সেবা প্রদান করবে। নতুন এই সেবায় ২৫ হাজার ইংরেজি এবং হিন্দি সিনেমার পাশাপাশি অন্য ভাষার সিনেমাও দেখতে পাবেন ব্যবহারকারীরা।

‘ওয়ার্ল্ডফ্লট’ প্রতিষ্ঠাতা পুশকার মেহাত্তা বলেন, “সিনেমা দেখার এই সেবাটি সম্পূর্ণ বিনামুল্যে পাবেন ব্যবহারকারীরা। ওয়ার্ল্ডফ্লট হবে ইংরেজি এবং হিন্দি ভাষায় সিনেমা দেখার সবচেয়ে বড় ওয়েবসাইট”।

Worldfloat-TechShohor

তিনি আরও বলেন, ২৫ হাজার সিনেমার মধ্যে ১৮ হাজার ইংরেজি এবং ৭ হাজার হিন্দি সিনেমা পাওয়া যাবে। হরর, কমেডি, সামাজিক, অ্যাকশন, পারিবারিক, রোমান্টিক, ক্লাসিক্যালসহ সব ধরণের সিনেমা থাকবে।

পুশকার মেহাত্তা বলেন, “শিগগিরই হাজারেরও বেশি ভিন্ন ভাষার সিনেমার সাথে ব্যবহারকারীদের পরিচয় করিয়ে দিবে ওয়ার্ল্ডফ্লট। ১৮৯০ সাল থেকে শুরু করে সর্বশেষ ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা থাকবে। আমরা প্রতিনিয়ত নতুন নতুন ছবি যুক্ত করতে থাকব আমাদের সার্ভারে”।

এই সেবা সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিন্নমাত্রা যোগ করবে বলে মনে করেন পুশকার মেহাত্তা। ট্যাবলেট, আইপ্যাড, ল্যাপটপ এবং স্মার্ট টেলিভিশনে ইন্টারনেটের মাধ্যমে এই সেবা পাওয়া যাবে। নিবন্ধন ছাড়াই যেকেউ সিনেমাগুলো দেখতে পাবেন।

ওয়ার্ল্ডফ্লট হল ভারতভিত্তিক একটি সামাজিক যোগাযোগ ওয়েবসাইট। এছাড়া ওয়ার্ল্ডফ্লট ‘সার্চ ইঞ্জিন এবং সংবাদপত্র সেবা দিয়ে থাকে। বর্তমানে এর ব্যবহারকারীর সংখ্যা প্রায় ৪ কোটি।
– টাইমস অব ইন্ডিয়া অবলম্বনে তুসিন আহমেদ

Related posts

*

*

Top