নতুনরুপে মুসা ইব্রাহীমের ওয়েবসাইট

তুহিন মাহমুদ, টেক শহর স্টাফ কনটেন্ট কাউন্সিলর : নতুনরুপে হাজির হয়েছে মাউন্ট এভারেস্টজয়ী প্রথম বাংলাদেশি মুসা ইব্রাহীমের ওয়েবসাইট (www.musaibrahim.com.bd)। বুধবার নতুন এ ডিজাইনের কথা প্রকাশ করেন মুসা ইব্রাহীম। ২০১০ সালের ৩ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে ওয়েবসাইটটির যাত্রা শুরু হয়।

মুসা ইব্রাহীম টেক শহরকে জানান, নতুন ডিজাইনে সাইটটির উপরের দিকে মেনুতে মুসা সম্পর্কে, গ্যালারি, ব্লগ, ফোরাম, যোগাযোযোগসহ বিভিন্ন পেজ যুক্ত করা হয়েছে। মেনুর নিচে স্লাইডারে মুসা ইব্রাহীমের বিভিন্ন মন্তব্যসহ ছবি প্রদর্শিত হচ্ছে। যারা মুসা ইব্রাহীমের অটোগ্রাফ নিতে চান তাদের জন্য স্লাইডারের নিচে একটি ফর্ম যুক্ত করা হয়েছে। এখানে আবেদন করলে অটোগ্রাফসহ একটি কার্ড আবেদনকারীর ঠিকানায় পৌছে যাবে।

Musa Ibraim new website-large-TechShohor

আগামীতে মুসা ইব্রাহীমের কি ধরণের পরিকল্পনা রয়েছে তা এখানে যুক্ত করা হয়েছে। এখান থেকে আগ্রহী যে কেউ বা কোনো প্রতিষ্ঠান স্পন্সরশীপের জন্য বুকিং দিতে পারবেন। তাছাড়া বিভিন্ন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রেরণা দিতে মুসা ইব্রাহীমকে আমন্ত্রণ জানানো যাবে। এরজন্য একটি অনলাইন ফর্মও যুক্ত করা হয়েছে।

এছাড়া নিচের দিকে আরও যুক্ত করা হয়েছে- সর্বশেষ সংবাদ, বিশিষ্ঠজনদের কাছ থেকে পাওয়া সংবর্ধনা, পুরস্কার, প্রেস রিলিজ, মুসা ইব্রাহীমের নিজের লেখা ডায়েরি ও এভারেস্ট একাডেমির নানা বিষয়।

মুসা ইব্রাহীমের নিজের লেখা বিভিন্ন বইও সাইটটির নিচের দিকে প্রদর্শন করা হচ্ছে। এখানো ঘোষনা রয়েছে, এভারেস্ট একাডেমি থেকে কোনো বই কিনলে ২০ শতাংশ ছাড়ের বিষয়টি। ভিজিটরদের আরও সুন্দরভাবে সব ধরণের তথ্য দিতে ওয়েবসাইটটি ঢেলে সাজানো হয়েছে বলে টেক শহরকে জানান তিনি।

Related posts

*

*

Top