Maintance

ডেসল্ট সিস্টেমসের পরিবেশক হলো গ্লোবাল ব্র্যান্ড

প্রকাশঃ ২:২৩ অপরাহ্ন, নভেম্বর ১৮, ২০১৩ - সর্বশেষ সম্পাদনাঃ ২:২৫ অপরাহ্ন, নভেম্বর ১৮, ২০১৩

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : থ্রিডি ডিজাইন সফটওয়্যার প্রস্তুতকারী প্রতিষ্ঠান ডেসল্ট সিস্টেমসের বাংলাদেশে একমাত্র পরিবেশক নিযুক্ত হয়েছে গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড। এরফলে বাংলাদেশে পরিকাঠামো তৈরী করা, নির্মাণ, পরিবহন, আর্থিক ও ব্যবসায়িক সেবাসহ শিল্পখাতে সর্বাধুনিক নকশার সমাধানে যুগান্তকারী পরিবর্তন আসবে বলে মনে করেন সংশ্লিষ্ঠরা।

গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ্ বলেন, “এটি বাংলাদেশে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোতে বিশ্বের সেরা নকশা তৈরীর সমাধান প্রদানে সহায়তা করবে। আমাদের অর্থনৈতিক প্রবৃদ্ধি নতুন প্রযুক্তি গ্রহনে অন্তরায়, তারপরও আমি ব্যবসায়িক খাতে এই সেবা প্রদানে আশাবাদী”।

Global Brand-Dassault Systems-TechShohor

Symphony 2018

ডেসল্ট সিস্টেমস ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ডঃ চন্দন চৌধুরী বলেন, “গ্লোবাল ব্র্যান্ডকে ব্যবসায়িক অংশীদারের মাধ্যমে আমরা দেশটির অর্থনৈতিক প্রবৃদ্ধিতে ইতিবাচক ভূমিকা রাখতে চাই। আমরা আমাদের উপস্থিতি বাংলাদেশে সম্প্রসারণ এবং শক্তিশালী করতে বদ্ধ পরিকর”।

বর্তমানে দেশে ডেসল্টের বেশ কয়েকটি সফটওয়্যারের বাণিজ্যিক এবং শিক্ষা বা গবেষণামূলক লাইসেন্স সংস্করণ পাওয়া যাচ্ছে। এগুলোর ধরণভেদে দাম সর্বনিম্ন ৮ লক্ষ থেকে সর্বোচ্চ ৫০ লক্ষ টাকার মধ্যে।

– বিজ্ঞপ্তি থেকে তুহিন মাহমুদ

*

*

Related posts/