দেশের বাজারে দাম কমল গ্যালাক্সি স্মার্টফোনের

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের বাজারে গ্যালাক্সি সিরিজের জনপ্রিয় স্মার্টফোনের দাম কমাল স্যামসাং। নতুন দাম আগামী শুক্রবার থেকে কার্যকর করার কথা জানিয়েছে কোম্পানি কর্তৃপক্ষ।

শীর্ষস্থানীয় স্মার্টফোন প্রস্তুতকারক স্যামসাং জানায়, দেশের বাজারে বিক্রি বাড়াতে নতুন দাম নির্ধারণ করা হয়েছে। স্যামসাংয়ের স্থানীয় এজেন্ট ট্রান্সকমের ওয়েবসাইটে নতুন এ মূল্য তালিকা প্রকাশ করা হয়েছে।

নতুন মূল্য তালিকা অনুযায়ী, গ্যালাক্সি নোট টু এর দাম কমানো হয়েছে ১৮ হাজার ৫০০টাকা। আগের দাম ৬৫ হাজার ৫০০ থেকে কমিয়ে ৪৭ হাজার টাকা করা হয়েছে। গ্যালাক্সি এস ফোর ৬৩ হাজার ৫০০ থেকে কমিয়ে ৫৫ হাজার টাকা, গ্যালাক্সি কোর ২১ হাজার থেকে ১৯ হাজার ৯০০ টাকা, গ্যালাক্সি গ্রান্ড ২৯ হাজার ৯০০ থেকে ২৭ হাজার ৯০০ টাকা, গ্যালাক্সি এস ফোর মিনি সাড়ে পাঁচ হাজার টাকা কমিয়ে ৩৭ হাজার টাকা করা হয়েছে।

samsung galaxy price reduce_TechShohor

কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে, নতুন  মূল্য তালিকা অনুযায়ী স্মার্টফোন কেনার মাসিক কিস্তিতেও পরিবর্তন আনা হয়েছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ব্রাক ব্যাংক এবং সিটি ব্যাংকের ভিসা, মাস্টার কার্ড অথবা অ্যামেক্স ক্রেডিট কার্ড ব্যবহার করেও এসব ফোন কেনা যাবে।

স্মার্টফোন বাজারের সঙ্গে সংশ্লিষ্টরা জানান, দেশের বাজারে স্যামসাং স্মার্টফোনের বেশ চাহিদা রয়েছে। বিশেষ করে থ্রিজি আসার পর এ চাহিদা আরও বেড়েছে। নতুন মূল্য নির্ধারণের বিষয়ে স্যামসাংয়ের এক কর্মকতা বলেন, দাম কমানোতে এগুলো গ্রাহকের আরও হাতের নাগালে এসেছে। গ্রাহকদের চাহিদা এবং প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকার জন্য মূল্য কমানো হয়েছে।

– তুসিন আহমেদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর

Related posts

*

*

Top