রকমারিতে চলছে ‘হুমায়ূন আহমেদ অনলাইন বইমেলা’

তুহিন মাহমুদ, টেক শহর স্টাফ কনটেন্ট কাউন্সিলর : নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের জন্মবার্ষিকী উপলক্ষে অনলাইনে বই কেনার ওয়েবসাইট রকমারি ডট কম-এ চলছে ‘হুমায়ূন আহমেদ অনলাইন বইমেলা’। আজ (১২ নভেম্বর) থেকে শুরু হয়ে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত এই মেলা চলবে। মেলা উপলক্ষ্যে মূল্যছাড়, কুইজ প্রতিযোগিতাসহ বিভিন্ন আয়োজন রয়েছে।

রকমারি থেকে জানানো হয়েছে, মেলা উপলক্ষে হুমায়ূন আহমেদের সকল বইয়ের উপর ২৫ শতাংশ পর্যন্ত ছাড় থাকছে। এছাড়াও মেলা চলাকালীন হুমায়ূন আহমেদের লেখা নিয়ে বিভিন্ন প্রতিযোগিতামূলক আয়োজন রয়েছে। এসব আয়োজনের মধ্যে রয়েছে- বিষয় ভিত্তিক আলোচনা, আমার চোখে হুমায়ূন আহমেদের সেরা বই, লাইভ কুইজ, সেলিব্রেটি ইভেন্ট ইত্যাদি।

Humayan Ahmed Online bookfair_Rokomari_TechShohor

রকমারি ডটকমের ফেইসবুক পেজের মাধ্যমে আয়োজিত হচ্ছে ‘হুমায়ূন আহমেদ বই মেলা লাইভ কুইজ’। এতে প্রতি তিন ঘণ্টায় রকমারি ডট কম-এ অর্ডার আসা হুমায়ূন আহমেদের বইসমূহ থেকে একটি করে প্রশ্ন করা হবে। সারাদিনে মোট তিনটি প্রশ্ন থাকবে। এ তিনটির প্রত্যেকটিতেই অংশগ্রহণ করে যারা সঠিক উত্তর দিবেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে একজনকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। কুইজের উত্তর ফেইসবুক পেজটির ইনবক্সে (মেসেজ আকারে) পাঠাতে হবে। আর প্রতিদিনের বিজয়ী পাবেন নিজের পছন্দমতো ২০০ টাকা সমমূল্যের বই।

Related posts

*

*

Top