Maintance

সিংড়ায় রবির ফোরজি উদ্বোধন করলেন পলক

প্রকাশঃ ৭:৩৮ অপরাহ্ন, এপ্রিল ১৫, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:৫৭ অপরাহ্ন, এপ্রিল ১৫, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : পহেলা বৈশাখে নাটোরের সিংড়ায় রবি এবং এয়ারটেলে ফোরজি নেটওয়ার্ক উদ্বোধন করেছেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সিংড়া উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কার্যালয়ের পাশের মাঠে নতুন বছরকে স্বাগত জানিয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে অপারেটরটি এই সেবার উদ্বোধন করে।

অনুষ্ঠানে জুনাইদ আহমেদ পলক সিংড়ায় রবির ৪.৫জি এবং এয়ারটেলের ফোরজি প্লাস সেবা চালুর জন্য  ধন্যবাদ জানান। এর মাধ্যমে সিংড়ার আপামর জনগণ বিশ্বের সঙ্গে যুক্ত হতে আরো কয়েক ধাপ এগিয়ে যাবে বলে বলেন পলক।

Symphony 2018

রবির ম্যানেজিং ডিরেক্টর এবং প্রধান নির্বাহী মাহতাব উদ্দিন আহমেদ সিংড়া উপজেলায় নির্বিঘ্নে রবির ফোরজি সেবা চালু করতে সার্বিক সহযোগিতা করার জন্য তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানান। সেবাটি চালু করার সঙ্গে সঙ্গে গ্রাহকদের জীবনে এক আমূল পরিবর্তন আসবে বলে জানান তিনি।

উল্লেখ্য একীভূথ কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড চলতি বছরের ২০ ফেব্রুয়ারি দেশের ৬৪ জেলায় ফোরজি সেবা চালু করে।

প্রেস বিজ্ঞপ্তিতে রবি জানায়, এখন পর্যন্ত দেশের চার শাতধিক থানায় প্রায় চার হাজার ৪০০ ফোরজি বিটিএস চালু করেছে অপারেটরটি।

উদ্বোধনী অনুষ্ঠানে সিংড়ার উপজেলা নির্বাহী অফিসার স্বন্দীপ কুমার সরকার, সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস এবং রবির চিফ টেকনোলজি অফিসার মেধাত আল হুসেইনি, ক্লাস্টার মার্কেট ডিরেক্টর মোহাম্মদ হামিদুল হক ও রিজিওনাল ম্যানেজার জসিম উদ্দিনসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/