পেওয়েল ডিভাইসে সব ধরণের বিল প্রদান সুবিধা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : একই ডিভাইস থেকে সবগুলো মোবাইল ফোন অপারেটরের ব্যালেন্স রিচার্জসহ প্রযুক্তিনির্ভর সব ধরণের বিল প্রদানের সুবিধা নিয়ে আসছে ‘পেওয়েল’। বাংলাদেশি সফটওয়্যার প্রতিষ্ঠান ক্লাউডওয়েল লিমিটেড ডিভাইসটি বাজারে এনেছে।

ডিভাইসটির মাধ্যমে বাস, ট্রেন, লঞ্চ, বিমানের টিকেট বুকিং, মোবাইল ফোনের প্রি-পেইড ও পোষ্ট পেইড বিল, মোবাইল রিচার্জ, ওয়াইম্যাক্স ও থ্রিজি সেবার বিল পরিশোধ, পল্লী বিদ্যুৎ, ডেসা, ডেসকো, গ্যাস ও পানির বিল পরিশোধ, প্রত্যন্ত এলাকায় মানি ট্রান্সফার, ইন্স্যুরেন্সের প্রিমিয়াম দেওয়ার মতো সেবাগুলো পাওয়া যাবে।

Paywell device-TechShohor

ক্লাউলওয়েল জানিয়েছে, নিবন্ধন করে ১২ হাজার ৯০০ টাকায় ডিভাইসটি কিনতে পারবেন আগ্রহীরা। এরপর দোকানি তার সামর্থ অনুযায়ী টাকা লোড করতে পারবে। পেওয়েলের মাধ্যমে একজন মোবাইল রিচার্জ ব্যবসায়ী টাকা লোড করে ক্রেতাকে তার চাহিদা অনুযায়ী ব্যালেন্স রিচার্জ করতে পারবেন।

প্রতিষ্ঠানটির আরও জানায়, দোকানিকে ভিন্ন ভিন্ন সেবার জন্য আলাদাভাবে রিচার্জ করার প্রয়োজন হবে না। বর্তমানে ঢাকায় ১৫০টি, গাজীপুরে ১৫০টি, নারায়নগঞ্জ ও নরসিংদিতে ৫০টি করে পিওএস বা আউটলেটের মাধ্যমে এই সেবার ব্যবসা শুরু হয়েছে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আনিসুল ইসলাম জানান, চলতি বছরের ডিসেম্বরের মধ্যে পাঁচ হাজার পিওএস এজেন্ট নিয়োগ দেওয়া হবে। পর্যায়ক্রমে তা সারাদেশে বিস্তৃত করা হবে। তিনি আরও জানান, একজন পিওএস এজেন্টকে বিনামূল্যে ডিভাইসটি দেওয়া হবে। যোগাযোগ : ০২৯৮৬০০৭০, ০৯৬৬৬৭৭৩৩৩৩

– সংবাদ বিজ্ঞপ্তি অবলম্বনে তুহিন মাহমুদ

*

*

Top