যা থাকছে অ্যামাজন স্মার্টফোনে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অনলাইনে কেনাবেচার শীর্ষ ওয়েবসাইট অ্যামাজনের বাজারে আসতে যাওয়া স্মার্টফোন নিয়ে মাতামাতির শেষ নেই। প্রযুক্তিবিশ্ব তাকিয়ে রয়েছে কেমন হতে পারে অ্যামাজন স্মার্টফোন। আগ্রহীদের এই প্রতিক্ষার কিছুটা প্রাপ্তি হিসেবে ফাঁস হয়েছে অ্যামাজন স্মার্টফোনের ছবি। প্রযুক্তিভিত্তিক সংবাদ মাধ্যম বিজিআর বৃহস্পতিবার এই ছবি প্রকাশ করেছে।

বিজিআর জানিয়েছে, ছবিটি অ্যামাজনের নিজস্ব গ্রাফিক্স ডিজাইনারের কাছ থেকে পেয়েছে। অ্যামাজনের একাধিক সূত্র এই ছবির বিষয়ে সত্যতা প্রকাশ করেছে।

Amazon-smartphone-kindle-fire-phone-TechShohor

ফাঁস হওয়া ছবিতে দেখা গেছে, এটির ডিজাইন বাজারে থাকা সাধারণ হ্যান্ডসেটের মতোই। এর চারপাশ বাঁকানো। রয়েছে আয়তকার হোম বাটন ও পিছনে ফ্লাশ লাইটসহ ক্যামেরা। তবে এই ফোনে সর্বমোট ছয়টি ক্যামেরা থাকবে। এরমধ্যে ফোনের চারপাশে চারটি ক্যামেরা থাকবে থ্রিডি প্রেজেন্টেশনের জন্য। একইসঙ্গে স্ক্রিনে একাধিক কনটেন্ট প্রদর্শন করা যাবে।

নিচের দিকের দুইপাশে দুইটি স্পিকার ও মাঝখানে চার্জিং পোর্ট রয়েছে। অবশ্য পাওয়ার বাটন ও ভলিউম নিয়ন্ত্রণ বাটন বামপাশে যুক্ত করা হয়েছে। কালো রঙের এই স্মার্টফোনের পিছনের কাভারে অ্যামাজনের লোগো রয়েছে।

স্মার্টফোনটিতে ৪.৭ ইঞ্চির ৭২০ পিক্সেলের ডিসপ্লে, কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর ও ২ গিগাবাইট র্যা ম থাকবে।

– দ্য নেক্সট ওয়েব অবলম্বনে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top