Maintance

মটোরোলার নতুন ফোনের দেখা মিললো ভিডিওতে

প্রকাশঃ ৫:২৯ অপরাহ্ন, এপ্রিল ১০, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:২৭ অপরাহ্ন, এপ্রিল ১০, ২০১৮

টেক শহর কন্টেন্ট কাউন্সিলর : জি সিরিজের নতুন ফোন আনছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা। মটো জি৬ নামে ডিভাইসটি চলতি মাসের ১৯ তারিখ আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হতে পারে। তবে ফোনটি সম্পর্কে প্রতিষ্ঠানটি চুপ থাকলেও অনলাইনে ফাঁস হয়েছে এর ভিডিও।

সোমবার স্ল‍্যাশলিকস ওয়েবসাইটে ফোনটির ৯ সেকেন্ডের একটি হ্যান্ডস অন ভিডিও প্রকাশ করা হয়। এতে দেখা যায়, ডিভাইসটি দেখতে অনেকটা মটো জি৫ ফোনের কাছাকাছি। এর আগে বিভিন্ন গুঞ্জনে জানা গিয়েছিল, মটো জি৬ ফোনে থাকতে পারে ডুয়েল ক‍্যামেরা সেটআপ। তবে ভিডিওতে ফোনের পেছনে একটি ক‍্যামেরা দেখা গেছে।

Symphony 2018

হার্ডওয়‍্যার হিসেবে মিলবে ১.৪ গিগাহার্টজ অক্টা কোর স্ন‍্যাপড্রাগন ৪৩০ চিপসেটের প্রসেসর। ২ ও ৩ গিগাবাইট র‍্যামের পাশাপাশি ডিভাইসটিতে যথাক্রমে ১৬ ও ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি থাকতে পারে। ৫ দশমিক ৭ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ ফোনটির রেজুলেশন হতে পারে ৭২০×১৪৪০ পিক্সেল। ৪ হাজার মিলিঅ‍্যাম্পিয়ার ব‍্যাটারি যুক্ত ফোনটিতে মিলবে ফোরজি সুবিধা। অপারেটিং হিসেবে ডিভাইসটিতে থাকবে অ‍্যান্ড্রয়েড ৮ ওরিও।

এদিকে, জেড সিরিজের নতুন ফোন আনতে যাচ্ছে মটোরোলা। ‘মটো জে৩ প্লে’ নামে ফোনটি চলতি বছর উন্মোচন করা হবে। ফেডারেল কমিউনিকেশনস কমিশনের (এফসিসি) তালিকায় দেখা যায়, এক্সটি১৯২৯ মডেল নম্বর দিয়ে নতুন ফোনের কাজ এগিয়ে নিচ্ছে মটোরোলা।

আরো পড়ুন: 

*

*

Related posts/