Maintance

শাওমির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশঃ ৭:৩৩ অপরাহ্ন, এপ্রিল ৭, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:৩৬ অপরাহ্ন, এপ্রিল ৭, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড শাওমির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ‘এমআই ফ্যান ক্লাব বাংলাদেশ’।

শুক্রবার ঢাকায় এক অনুষ্ঠানের মাধ্যমে কেক কেটে দিনটা উৎযাপন করে শাওমি গ্যাজেট ভক্তরা।

অনুষ্ঠানে শাওমি ভক্তরা তাদের অভিজ্ঞতা বিনিময় করেন। শাওমি ফোন ও রম বিষয়ক নানা স্যামসার কথা এবং সেগুলো সম্পর্কে পরামর্শ উঠে আসে অনুষ্ঠান থেকে।

এছাড়া এমআই ফ্যান ক্লাবের নানান কার্যক্রম সম্পর্কে তুলে ধরা হয়। শিগগিরই দেশের শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড হবে শাওমি এমন আশাবাদ ব্যক্ত করেন শাওমি ভক্তরা।

Symphony 2018

এমআই ফ্যান ক্লাব বাংলাদেশের প্রেসিডেন্ট এম এন নাহিদ টেকশহর ডটকমকে বলেন, ইতোমধ্যেই সারাদেশে ১৬টি মিট আপ আয়োজন করেছে এই ক্লাব। পাশাপাশি শাওমি গ্লোবাল ফোরামে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার কাজটিও দারুণভাবে করে চলেছেন। শাওমির নানা পণ্য নিয়ে ব্যবহারকারীদের পরামর্শ ও সহায়তা করে যাচ্ছি আমরা।

ফ্যান ক্লাবের সেক্রেটারি আহাদ হোসেনের সঞ্চালনায় এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শাওমি গ্লোবাল ফোরামের মডারেটর ও স্পেশাল টিম মেম্বাররা।

উল্লেখ্য, ফ্যানদের জন্য ফ্যানদের দ্বারা গঠিত ফ্যানদের কমিউনিটি–এমন স্লোগান নিয়ে ২০১৬ সালের ৮ নভেম্বর যাত্রা শুরু করে এমআই ফ্যান ক্লাব বাংলাদেশ। যাত্রার পর থেকে ভক্তদের নিয়ে নানা আয়োজনের মাধ্যমে দেশজুড়ে বেশ সাড়া ফেলেছে এই ক্লাব। ক্লাবটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

তুসিন আহমেদ

*

*

Related posts/