Maintance

তিন সংস্করণে আসবে ওয়ানপ্লাস ৬

প্রকাশঃ ৭:১৩ অপরাহ্ন, এপ্রিল ৭, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৯:৫১ অপরাহ্ন, এপ্রিল ৭, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ওয়ানপ্লাস ৬ তিনটি সংস্করণে বাজারে আসছে তা এখন নিশ্চিত।

একই সঙ্গে ওয়ানপ্লাসের প্রথম ব্লুটুথ হেডফোন ‘ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস’ও বাজারে আসবে, তবে তার মূল্য সম্পর্কে জানা যায়নি।

তথ্যগুলো ভারতীয় এক ফোন বিক্রেতার সাইট থেকে পাওয়া গেছে। ফোনটির ৬৪ গিগাবাইট, ১২৮ গিগাবাইট ও একটি প্রিমিয়াম ২৫৬ গিগাবাইট সংস্করণে আনা হবে বলে জানা যাচ্ছে। এর মধ্যে শুধুমাত্র ২৫৬ গিগাবাইট সংস্করণে ৮ গিগাবাইট র‌্যাম দেয়া হবে, বাকি দুটি পাবে ৬ গিগাবাইট। ফোনে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর।

আরও পড়ুন ঃ- হ্যাকিংয়ের কবলেই পড়েছে ওয়ানপ্লাস

নচযুক্ত ডিসপ্লের পাশাপাশি আরও একটি বিতর্কিত সিদ্ধান্ত নিয়েছে ওয়ানপ্লাস, এবারের ফোনটি থেকে বাদ যাচ্ছে হেডফোন জ্যাক। সম্ভবত সে জন্যই তারা বুলেটস ওয়্যারলেস হেডফোন একই সঙ্গে বাজারে আনতে যাচ্ছে।

Symphony 2018

সম্প্রতি ওয়ানপ্লাসের একটি টিজারে জানা গেছে, ওয়ানপ্লাস ৬ ফোনটির ক্ষেত্রে ওয়ানপ্লাসের চিরচেনা সাইলেন্ট মোড স্লাইডার বাটন পোর্ট্রেইট ছবিতে বোকেহ-এর পরিমাণ নির্ধারণ করতে ব্যবহার করা যাবে। তবে তা ঠিক কিভাবে কাজ করবে তা জানা যায়নি।

ফোনটির ডিসপ্লে সাইজ সম্পর্কে জানা গেছে, ৬ দশমিক ২৮ ইঞ্চি হতে যাচ্ছে, যার ফুল এইচডি রেজুলেশনের ১৯:৯ অনুপাতের অ্যামোলেড প্রযুক্তিতে তৈরি হবে। সঙ্গে থাকছে ৩৪৫০ এমএএইচ ধারণক্ষমতার ব্যাটারি।

ফোনগুলোর মূল্য ৪৫ হাজার টাকা থেকে শুরু করে প্রায় ৭০ হাজার টাকা পর্যন্ত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

গিজচায়না অবলম্বনে এস এম তাহমিদ

আরও পড়ুন ঃ- ক্রেডিট কার্ড জালিয়াতির কবলে ওয়ানপ্লাস

পর্নো থাকার অভিযোগ অস্বীকার ওয়ানপ্লাসের

*

*

Related posts/