ক্লাউডের জন্য ওরাকলের সোলারিস ১১.২

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ক্লাউড কম্পিউটিংয়ের জন্য উচ্চমাত্রায় কার্যকারী, নিরাপদ, উন্মুক্ত এবং সুলভ ওরাকল সোলারিস ১১.২ সফটওয়্যার বাজারে ছেড়েছে ওরাকল। এই ক্লাউড প্ল্যাটফর্মে যুক্ত হয়েছে ভার্চুয়ালাইজেশন, এসডিএন প্রযুক্তি এবং ওপেনস্টেক সরবরাহ পদ্ধতি।

ওরাকল ডেটাবেজ, জাভা এবং ওরাকল অ্যাপ্লিকেশনে এই সফটওয়্যার যোগ করে ব্যবসায়ীরা আরও কার্যকারী এবং নির্ভরযোগ্য আইটি সেবা দিতে পারবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

Oracle Solaris-TechShohor

নতুন এই সফটওয়্যারটির সাহায্যে প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো এক মিনিটেই ‘জিরো টু ক্লাউড’ সেবা দিতে পারবে। সোলারিজের অন্যান্য জেনারেশনের সংস্করণের সঙ্গেও এই সফটওয়্যারটি ব্যবহার করা যাবে।

এ প্রসঙ্গে ওরাকলের সিস্টেম অ্যাক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জন ফোলার বলেন, “প্রতিনিয়তই সকল পণ্যের উন্নয়নের ফলে ওরাকলই গ্রাহকদের সফটওয়্যার শিল্পের সবচেয়ে শক্তিশালী ক্লাউড সেবা দিতে সক্ষম। ভার্চুয়ালাইজেশন, এসডিএন প্রযুক্তি এবং ওপেনস্টেক সরবরাহ পদ্ধতি সমন্বয়ে তৈরি ওরাকল সোলারিস ১১.২ একটি পূর্ণাঙ্গ ক্লাউড সমাধান”।

ওরাকল জেডএফএস স্টোরেজ অ্যাপ্লায়েন্সের সঙ্গে সফটওয়্যারটি যুক্ত করলে আরও ভালো সেবা পাওয়া যাবে। ওরাকল টেকনোলজি নেটওয়ার্ক (ওটিএন) এর মাধ্যমে এখন ওরাকল সোলারিস ১১.২ বেটা ডাউনলোড করা যাচ্ছে।

– সংবাদ বিজ্ঞপ্তি অবলম্বনে তুহিন মাহমুদ

ট্যাগ

Related posts

*

*

Top