Maintance

নয় সুবিধা নিয়ে ডি-লিংকের চতুর্থ প্রজন্মের রাউটার

প্রকাশঃ ১:৫২ অপরাহ্ন, এপ্রিল ২৯, ২০১৪ - সর্বশেষ সম্পাদনাঃ ১:৫২ অপরাহ্ন, এপ্রিল ২৯, ২০১৪

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চলার পথে ইন্টারনেট ও ফাইল শেয়ার সুবিধা ছাড়াও নয়টি বিশেষ সুবিধা নিয়ে বাজারে এসেছে ডি-লিংক পকেট রাউটার ডিআইআর-৫০৬। ফোরজি নেটওয়ার্ক সমর্থিত কম্প্যাক্ট ডিজাইনের এই রাউটারটি এনেছে কম্পিউটার সোর্স।

রাউটারটির মাধ্যমে মোবাইল বান্ধব শেয়ারপোর্ট অ্যাপ ব্যবহার করে আইওএস ও অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত ডিভাইসে মুভি, ছবি এবং ফাইলসহ সব ডকুমেন্টই শেয়ার করতে পারবেন ব্যবহারকারী।

D-link-dir-506l-wireless-n-TechShohor

এই ক্লাউড রাউটারে রয়েছে ১০/১০০ ইথারনেট পোর্ট। পোর্টটি ওয়াই-ফাই হটস্পট কিংবা ডাব্লিউ ল্যান সংযোগের ক্ষেত্রে অটো-সুইট ল্যান পোর্ট হিসেবে কাজ করে। সমর্থন করে সর্বশেষ শেয়ার পয়েন্ট প্রযুক্তি।

শেয়ার করা তথ্যের নিরাপত্তা নিশ্চিত করতে সমর্থন করে এসপিআই ফায়ার ওয়াল। ইউএসবি চার্জিং পোর্ট সমন্বিত ডিভাইসটিতে রয়েছে ১৭০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। এটি হার্ডডিক্সকে ওয়্যারলেস ডিভাইসে সংযুক্ত করে স্টোরেজ হিসেবে কাজ করে।

এছাড়া রিপিটার, ওয়ারলেস রাউটার, মোবাইল হটস্পট হিসেবে ব্যবহার করা যায়। একইসঙ্গে মোবাইল ফোন চার্জ দেওয়া, স্মার্ট টিভিতে সংযোগ তৈরি করে ভিডিও দেখা এবং গেইমিং কনসোল হিসেবে ব্যবহার করা যায় ডিআইআর-৫০৬।

রাউটারটির দাম পাঁচ হাজার টাকা। যোগাযোগ : ০১৯৩৯৯১৯৫৮৯

– সংবাদ বিজ্ঞপ্তি অবলম্বনে তুহিন মাহমুদ

*

*

Related posts/