মোদির ওয়েবসাইট হ্যাক করল সাইবার ৭১

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিজেপির প্রধানমন্ত্রী প্রার্থী নরেন্দ্র মোদির নির্বাচনী ওয়েবসাইট হ্যাক করেছে বাংলাদেশি হ্যাকার গ্রুপ সাইবার ৭১ এর হ্যাকার এসিড খান। চলমান লোকসভা নির্বাচনে জয়ী হলে ১৬ মে’র পর থেকে ভারতে অনুপ্রবেশকারী সকল বাংলাদেশিকে ফেরত পাঠানোর প্রতিবাদে এই ওয়েবসাইট হ্যাক করা হয়েছে।

রোববার পশ্চিমবঙ্গের শ্রীরামপুরে আয়োজিত এক নির্বাচনী সভায় ভাষণ দেন নরেন্দ্র মোদি। এসময় তিনি নির্বাচনে জয়ী হলে সকল অনুপ্রবেশকারী বাংলাদেশীকে ফেরত পাঠানোর ঘোষনা দেন। বাংলাদেশি সংবাদ মাধ্যমে এই খবর প্রকাশ হলে ক্ষোভ দেখা দেয়। মোদির এই বক্তব্যের প্রেক্ষিতে http://teammodi.in/ ওয়েবসাইটটি হ্যাক করেন এসিড খান।

Narenda Modi Website Hack-TechShohor

সাইটটি হ্যাক করার পর সেখানে নরেদ্র মোদির কান্নাজড়িত একটি ছবি প্রকাশ করা হয়। সেখানে ইংরেজিতে লেখা হয়, “এটি বিজেপি ও নরেন্দ্র মোদির জন্য সতর্কতা। তোমার সীমা অতিক্রম করার জন্য কান্নাকাটি করো না”।

সেখানে আরও লেখা হয়, বাংলাদেশ সম্পর্কে কোনো মন্তব্য করার আগে ১০০ বার ভেবে দেখো। এটা তোমাদের কাছে অনুরোধ নয়, এটা তোমার প্রতি হুমকি/সতর্কতা।

একইসঙ্গে ওয়েবসাইটটিতে একটি ইংরেজি গানও জুড়ে দেওয়া হয়েছে। এবিষয়ে সাইবার ৭১ এর ফেইসবুক গ্রুপে বলা হয়েছে, “বাংলাদেশীদের ভারত থেকে বের করে দেওয়ার হুমকির প্রতিবাদে বিজেপি প্রধানমন্ত্রী মোদীর নির্বাচন বিষয়ক অফিশিয়াল ওয়েবসাইট হ্যাক করেছে বাংলাদেশী হ্যাকার গ্রুপ “সাইবার ৭১”। ইতিমধ্যেই বিজেপির বেশ কিছু সিনিয়র নেতাদের ইমেইল ID হ্যাক করে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করা হয়েছে। সেই সাথে তাদের অনেক নেতাকেই সার্বক্ষণিক নজরে রাখছে “সাইবার ৭১” গ্রুপের হ্যাকাররা… অতি শীঘ্রই মোদী এর ব্যাপারে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করা হবে এবং তার হুমকির রহস্য উন্মোচন করে দেওয়া হবে। ইনশাল্লাহ…!!

এর আগে সপ্তাহের প্রথমদিকে ‘বাংলাদেশের তিন ভাগের এক ভাগ জায়গা দাবি করার প্রতিবাদে’ মোদির দল ভারতীয় জনতা পার্টির [BJP] বিহার ও পাঞ্জাব শাখার ওয়েবসাইট হ্যাক করে সাইবার ৭১ এর হ্যাকাররা।

Related posts

টি মতামত

*

*

Top