Maintance

এলিয়েনদের মারার খেলা শ্যাডোগান লেজেন্ডস

প্রকাশঃ ১১:০০ অপরাহ্ন, মার্চ ২৩, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৩:৪০ অপরাহ্ন, মার্চ ২৪, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : একসঙ্গে অনেকেই মিলিতভাবে খেলার গেইম বা এমএমও ঘরানার ফার্স্ট পারসন শুটার ডেসটিনি তুমুল জনপ্রিয়। একই ঘরানার গেইম মোবাইলের জন্য নির্মাতা ম্যাডফিঙ্গারস তৈরি করেছে ‘এমএমওএফপিএস’ গেইম।

গেইমের শুরুতে দেখা যাবে, মানুষ এখন পুরো গ্যালাক্সি জুড়ে কলোনি গড়ে তুলেছে। প্রতিটি গ্রহেই আছে সভ্যতা, নিত্য নতুন গ্রহে শহর গড়ে উঠছে।

এর মধ্যে মানবজাতির ওপর বড় হুমকি হিসেবে হাজির হয়েছে এলিয়েন বাহিনী। তারা প্রতিটি গ্রহ থেকেই মানুষকে হটাতে চায়। শক্তিতে মানব সেনারা তাদের সঙ্গে একেবারেই পেরে উঠছে না। মানবজাতিকে রক্ষা করার জন্য এখন প্রয়োজন লেজেন্ডদের, তেমনই একজন হয়ে খেলতে হবে গেইমারকে।

নিজস্ব চরিত্র মন মত তৈরি করার পর গেইমারকে তার স্টেশন ঘুরিয়ে দেখানো হবে। এখান থেকেই নেয়া যাবে মিশন, কেনা যাবে অস্ত্রপাতি, ক্যাসিনোতেও যাওয়া যাবে। এক গেইমার অন্যের সঙ্গে ভার্চুয়াল আড্ডাও দিতে পারবেন। গেইমের এই অংশটি থার্ড পার্সন ভিউতে চলবে।

Symphony 2018

মিশন শুরু হয়ে গেলে খেলতে হবে ফার্স্ট পার্সন মোডে। শত্রু দমন করে প্রতিটি মিশনের অবজেক্টিভ শেষ করে পাওয়া যাবে লুট ও গেইমের কারেন্সি। শুধু একা নয়, কো-অপ মোডে অনেকে মিলিতভাবে খেলাও গেইমটির একটি অংশ। এছাড়াও ডেসটিনির মত বড় বড় রেইড ও রেইড শেষে লুট পাওয়ার সুবিধা আছে।

গেইমটির গ্রাফিক্স উন্নতমানের। অন্যান্য অনেক মোবাইল গেইমের চাইতে এর গ্রাফিক্স বহুগুণ এগিয়ে রয়েছে। সেটিংস থেকে গেইমের গ্রাফিক্স ও ফ্রেমরেট ঠিক করে নেয়া যাবে।

গেইমটি খেলতে অনলাইনে থাকতে হবে। প্রয়োজন হবে এক গিগাবাইট জায়গা। পাওয়া যাবে বিনামূল্যে, থাকছে ইন অ্যাপ পারচেসও।

লিঙ্ক : অ্যান্ড্রয়েড এবং আইওএস

এস এম তাহমিদ

১ টি মতামত

*

*

Related posts/