Maintance

পবিপ্রবিতে বসছে আইটি কার্নিভাল

প্রকাশঃ ৭:৩৭ অপরাহ্ন, মার্চ ২১, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৯:৩৭ অপরাহ্ন, মার্চ ২৫, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) বৃহস্পতিবার শুরু হচ্ছে তথ্যপ্রযুক্তি উৎসব।

‘পিএসটিইউ সিএসই আইটি কার্নিভাল-২০১৮’ শীর্ষক এই আয়োজন চলবে শুক্রবার পর্যন্তবিশ্ববিদ্যালয়টির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং বিভাগ এই কার্নিভালের আয়োজন করছে।

এতে থাকবে প্রোগ্রামিং, গেইমিং এবং রুবিক্স প্রতিযোগিতা। এছাড়া থাকবে আইডিয়া ও প্রজেক্ট প্রদশর্নী। গেইমিং প্রতিযোগিতায় খেলা যাবে ফিফা-১৪, সিএস গো এবং ‘নিড ফর স্পিড মোস্ট ওয়ান্টেড’ গেইম।

pstu-techshohor

Symphony 2018

আয়োজকরা জানায়, প্রযুক্তি উৎসবে পিএসটিইউয়ের শিক্ষার্থী ছাড়াও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে থেকে শিক্ষার্থীরা অংশগ্রহণ করবেন। আয়োজনটিতে তারা প্রযুক্তির বিভিন্ন খাত সম্পর্কে ধারণা পাবেন।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পটুয়াখালী  বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি)  ভাইস চ্যান্সেলর (উপাচার্য) ড. মো. হারুন-অর-রশীদ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং বিভাগের ডিন প্রফেসর জামাল হোসাইন এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহামম্দ কায়কোবাদ।

এতে সহযোগী হিসেবে রয়েছে  জুমশেপার, কোডরেক্স ও ক্রিয়েটিভ আইটিসহ আরো অনেক প্রতিষ্ঠান। আয়োজন সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

তুসিন আহমেদ

*

*