Maintance

অপ্পো আনল নচ ডিসপ্লের নতুন দুই ফোন

প্রকাশঃ ৯:৫৫ অপরাহ্ন, মার্চ ১৯, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৮:২৫ অপরাহ্ন, মার্চ ১৯, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন দুইটি ফোন উন্মোচন করেছে চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপ্পো। ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে ‘অপ্পো আর১৫’ ও ‘আর১৫ ড্রিম মিরর’ সংস্করণে ‘নচ’ ডিসপ্লে রেখেছে।

অপ্পো আর১৫ ডিভাইসটিতে রয়েছে অক্টা কোর হেলিও পি৬০ চিপসেটের প্রসেসর। গ্রাফিক্স সুবিধা দিতে রয়েছে মালি জি৭২ জিপিইউ।

৬ গিগাবাইট র‍্যামের পাশাপাশি মিলবে ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। ব্যাকআপ সুবিধা দিতে এতে রয়েছে ৩ হাজার ৪৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ছবি তোলার জন্য ফোনের পিছনে রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেল সমৃদ্ধি ডুয়েল ক্যামেরা সেটআপ। ১৬ মেগাপিক্সেল ক্যামেরায় রয়েছে সনি আইএমএক্স৫১৯ সেন্সর ও অ্যাপারচার ১/২.৬। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা।

Symphony 2018

এছাড়া ফোনটিতে ব্লুটুথ ৪.২, ওয়াইফাই, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও মাইক্রো ইউএসবি পোর্ট। ডিভাইসটি মিলবে লাল, সাদা ও পার্পেল রঙে

অপ্পো আর১৫ ড্রিম মিরর এডিশনে ডিভাইসটিতে আছে কোয়ালকম স্ন্যপড্রাগন ৬৬০ চিপসেটের অক্টা কোর প্রসেসর। গ্রাফিক্স সুবিধা দিতে আছে অ্যাড্রেন ৫১২ জিপিইউ। এছাড়া মিলবে ৩ হাজার ৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১৬ ও ২০ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ। সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া ফোনটির বাকি কনফিগারেশন আর১৫ এর মতই।

আগামী মাসে চীনের বাজারে ডিভাইস দুইটি বিক্রি শুরু হবে। অপ্পো আর১৫ ও আর১৫ ডিএমই ডিভাইসটির মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ২ হাজার ৯৯৯ ও ৩ হাজার ২৯৯ ইয়েন।

জিএসএমএরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/