Maintance

এবার রিয়ানার পোস্টে স্ন্যাপচ্যাটে ধস

প্রকাশঃ ৬:১৬ অপরাহ্ন, মার্চ ১৮, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৮:১৪ অপরাহ্ন, মার্চ ১৮, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রিয়ানার দেওয়া ইনস্টাগ্রাম পোস্টের কারণে ৮০০ মিলিয়ন ডলার মার্কেট ভ্যালু হারিয়েছে স্ন্যাপচ্যাট।

২০০৯ সালে ছেলে বন্ধু ক্রিস ব্রাউনের হাতে গৃহ নির্যাতনের শিকার হয়েছিলেন রিয়ানা। সেই ঘটনাকে কেন্দ্র করে একটি বিজ্ঞপন তৈরি করে থার্ড পার্টি বিজ্ঞাপন নির্মাাতা। সেখানে ব্যবহারকারীরদেরকে প্রশ্ন করা হয়, তারা কি রিহানাকে থাপ্পর মারতে চান নাকি ক্রিস ব্রাউনকে ঘুষি মারতে চান? বিজ্ঞাপনটির কারণে ব্যাপকভাবে সমালোচিত হয় স্ন্যাপচ্যাট।

আরও পড়ুন ঃ- স্ন্যাপচ্যাটে গোলযোগ!

Rihanna-techshohor1

পরে এক বিবৃতিতে স্ন্যাপচ্যাট জানায়, বিজ্ঞাপনটি রিভিউ ও অ্যাপ্রুভ করায় সমস্যা ছিলো। বিষয়টি সম্পর্কে অবগত হওয়ার পরই তারা তা সরিয়ে নিয়েছে। যা হয়েছে তার জন্য অ্যাপটি দুঃখও প্রকাশ করে। কিন্তু এতে লাভ কিছু হয়নি।

রিয়ানাও তার ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, আমি জানি, স্ন্যাপচ্যাট কর্তৃপক্ষ জানে তাদের অ্যাপটি আমার পছন্দের অ্যাপ নয়। কিন্তু আমি এখনো বুঝতি পারছি না কি কারণে তারা এই বিরোধে জড়ালো! এটাকে অজ্ঞতা হিসেবেই দেখতে চেয়েছিলাম কিন্তু আমি জানি তারা এতোটাও বোকা নয়।

Symphony 2018

তিনি আরও লেখেন, গৃহ নির্যাতনের শিকার ব্যক্তিদেরকে লজ্জায় ফেলে এমন কনটেন্টে আপনারা টাকা খরচ করেছেন এবং তাদের সঙ্গে মশকরা করেছেন।

রিহানার এমন পোস্টের পর তার অনেক ভক্তই অ্যাপটি ব্যবহার করা ছেড়ে দেন। এতে ক্ষতির মুখে পড়ে স্ন্যাপচ্যাট।

বিজনেস স্ট্যান্ডার্ড অবলম্বনে আনিকা জীনাত

আরও পড়ুন ঃ –

অস্ট্রেলিয়ান মডেলকে বিয়ে করলেন স্ন্যাপচ্যাট সিইও

ধনীদের স্ন্যাপচ্যাট, কমছে রেটিং

*

*

Related posts/