Maintance

বিদ্যুৎ বিল পরিশোধের সেবা দেবে রবি

প্রকাশঃ ৪:৩১ অপরাহ্ন, মার্চ ১৮, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:৩৩ অপরাহ্ন, মার্চ ১৮, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্রাহকদেরকে ডিজিটাল প্রি-পেইড উপায়ে বিদ্যুৎ বিল পরিশোধের সেবা দিতে বাংলাদেশ পাওয়ার ডেভলপমেন্ট বোর্ডের (বিপিডিবি) সঙ্গে চুক্তি করেছে রবি।

ঢাকার বিদ্যুৎ ভবনে রবি আজিয়াটা ও বিপিডিবির সঙ্গে এ চুক্তি স্বাক্ষরিত হয়। রবির এম-মানি অ্যান্ড রেগুলেটরির ভাইস প্রেসিডেন্ট দেওয়ান নাজমুল হাসান এবং বিপিডিবির সিনিয়র সিস্টেম অ্যানালিস্ট মানিক চন্দ্র ঘোষ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন। এসময় সেখানে বিপিডিবির কমার্শিয়াল জিএম কাউসার আলী ছিলেন।

Symphony 2018

Robi-techshohorএ সময় রবির এম-মানির জেনারেল ম্যানেজার মো. জাহিদ হোসেন, ম্যানেজার মোসলেহ উদ্দিন, ম্যানেজার খন্দকার মুনিরা মেহজাবিন, মো. ফিরোজ কবির ও বিপিডিবির সিস্টেম অ্যানালিস্ট মৃগাঙ্ক মোহন পালসহ বিপিডিবির কর্মকর্তারাও  ছিলেন।

বিপিডিবির বিলিং সিস্টেমের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে কাজ করবে রবির বিল পেমেন্ট প্লাটফর্ম ‘রবি ক্যাশ’। ‌এর মাধ্যমে বিল পরিশোধ করলে তা বিপিডিবির সিস্টেমে আপডেট হয়ে যাবে। রবি ওয়াক ইন সেন্টার (ডব্লিউআইসি), রবি ক্যাশ পয়েন্ট বা নিজস্ব মোবাইল ফোনের মাধ্যমে গ্রাহকরা বিল পরিশোধ করতে পারবেন। মোবাইল ফোনের মাধ্যমে বিল পরিশোধের ক্ষেত্রে প্রথমে গ্রাহকদেরকে ডব্লিওআইসি বা রবি ক্যাশ পয়েন্ট থেকে ইলেকট্রনিক ফ্লোট (রবিক্যাশ) ক্যাশ ইন করতে হবে।

বিল পরিশোধের পর পরই গ্রাহককে একটি নিশ্চিতকরণ এসএমএস পাঠানো হবে।

*

*

Related posts/