স্যামসাংয়ের নতুন অল ইন ওয়ান প্রিন্টার বাজারে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ছাপা কাজে স্বাচ্ছন্দ্য ও সাশ্রয় সুবিধা দিতে দেশের বাজারে স্যামসাং অল ইন ওয়ান এম৪০৭০ এফআর মডেলের মনো মাল্টিফাংশন প্রিন্টার এনেছে কম্পিউটার সোর্স। ব্যবসায় কাজ কিংবা মাঝারি আকারের অফিসের প্রিন্টিং সুবিধা মেটানোর পাশাপাশি প্রিন্টারটি দিয়ে ফটোকপি, স্ক্যান এবং ফ্যাক্সের কাজ করা যায়।

সব ধরণের অপারেটিং সিস্টেমে কাজ করতে সক্ষম প্রিন্টারটি থেকে সরাসরি কম্পিউটার বা নেটওয়ার্কিংয়ের মাধ্যমে প্রিন্ট করা যায়। প্রিন্টারটি মিনিটে ৪২ পৃষ্ঠা প্রিন্ট ও কপি এবং ২৪ পৃষ্ঠা স্ক্যান করতে পারে। আর মাসে প্রিন্ট করে এক লাখ পৃষ্ঠা পর্যন্ত।

Samsung SL-M4070FR-SEE_003_Right-Angle-Open-TechShohor

এতে ৬০০ মেগাহার্জ গতির ডুয়ালকোর প্রসেসর ব্যবহার করায় পেপার জ্যাম বিড়ম্বনা থাকে না। একইসঙ্গে অনেকগুলো পৃষ্ঠা প্রিন্টের কমান্ড দিলে তা পর্যাক্রমে প্রিন্ট করে দেয় কোনো রকম ঝক্কি ঝামেলা ছাড়াই।

প্রিন্টারটিতে ২৫৬ মেগাবাইট র‍্যাম এবং ৪জিবি হার্ডডিস্ক রয়েছে। আগে থেকেই প্রিন্টারটিতে কাগজ মজুদ রাখতে রয়েছে দুইটি ইনপুট ট্রে। ইনপুট ট্রে-১ এ থাকে ২৫০টি কাগজ। আর মাল্টিপারপাস ট্রেতে রাখা যায় যে কোনো আকৃতির ৫০টি কাগজ।

এতে রয়েছে এমএলটিডি ২০৩এস টোনার। স্যামসাং এম৪০৭০ এফআর প্রিন্টারটির দাম ৭০ হাজার টাকা। প্রিন্টারটিতে এক বছরের বিক্রয়োত্তর সেবা ছাড়াও ফ্রি ইনস্টলেশন সুবিধা দিচ্ছে কম্পিউটার সোর্স।

– সংবাদ বিজ্ঞপ্তি অবলম্বনে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top