বাজারে স্যামসাং গ্যালাক্সি ট্যাব থ্রি নিও

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশের বাজারে ট্যাবলেট সিরিজের সর্বশেষ ডিভাইস গ্যালাক্সি ট্যাব থ্রি নিও এনেছে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ।

স্যামসাং ইলেকট্রনিকস জানিয়েছে, হালকা গড়ণের গ্যালাক্সি ট্যাব থ্রি নিও ট্যাবলেট ব্যবহারের ক্ষেত্রে এক নতুন মাত্রা যোগ করার পাশাপাশি সেবাকে আরও স্বাচ্ছন্দ্যময় করবে।

Samsung Galaxy Tab neo 3 Neo -TechShohor

ট্যাবটিতে আছে সাত ইঞ্চি ডব্লিএসভিজিএস টিএন ডিসপ্লে, যা উজ্জ্বল আর স্বচ্ছ দৃশ্য তৈরি করবে। ১.২ গিগাহার্টজের ডুয়াল কোর প্রসেসরে ব্যবহারকারীরা বিরতিহীন ভিডিও দেখা, গেইমস খেলা এবং নির্ঝঞ্জাট ওয়েব ব্যবহারের সুবিধা পাবেন। দুই মেগাপিক্সেল ক্যামেরায় স্মাইল শট, শুট এবং শেয়ারের মতো বেশ আধুনিক কিছু ফিচার সংযুক্ত রয়েছে এতে, যা ছবি শেয়ারিংকে সহজ করবে। অ্যান্ড্রয়েড জেলি বিন অপারেটিং সিস্টেমের এই ডিভাইস আট জিবি ইন্টারনাল মেমরি সাপোর্ট করে, যা ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ব্যবহারকারীরা স্যামসাং অ্যাপস স্টোর থেকে ত্রিশ হাজারেরও বেশি অ্যাপস নিতে পারবেন। স্যামসাং লিংক ব্যবহার করে কোন সংযোগ তার ছাড়াই বড় পর্দার টিভিতে ভিডিও চালানো যাবে।

গ্যালাক্সি ট্যাব থ্রি নিও এখন বাজারে পাওয়া যাচ্ছে ২২ হাজার টাকা দামে। ছয় মাসের কিস্তিতে কোন সুদ ছাড়াই মাসে ৩ হাজার ৬৬৭ টাকায় ডিভাইসটি কেনা যাবে।

– আল আমীন দেওয়ান

Related posts

*

*

Top